Apan Desh | আপন দেশ

আট বছর তার অপেক্ষায় ছিলেন রোনালদো!

ক্রীড়া ডেস্ক

প্রকাশিত: ১৪:৪৪, ১৩ জানুয়ারি ২০২৩

আপডেট: ১৪:৫১, ১৩ জানুয়ারি ২০২৩

আট বছর তার অপেক্ষায় ছিলেন রোনালদো!

ফাইল ছবি

ব্রাজিলের কিংবদন্তি ফুটবলার রোনালদো। তরুণ মডেল ও অভিনেত্রীর সঙ্গে টানা আট বছর চুটিয়ে প্রেম করছেন। চুটিয়ে প্রেম করার পরেই বিয়ের প্রস্তাব দিয়েছেন। তাকে করতে চান চতুর্থ ঘরণী। নাম সেলিনা। 

প্রিয় মানুষের বিয়ের প্রস্তাবে উচ্ছ্বসিত সেলিনা। তাদের বিয়ে হলে এই সুদর্শনী হবেন ৪৮ বছর বয়সি ব্রাজিলের সাবেক স্ট্রাইকারের চতুর্থ ঘরণী। 

রোনালদো ও সেলিনার বিয়ের কথা উঠতেই দর্শকদের আগ্রহ মডেলকে নিয়ে। সেলিনা লকসের বয়স ৩২। তিনি ব্রাজিলিয়ান মডেল।

ব্রাজিলের সংবাদমাধ্যম ল্যান্স সূত্রে খবর, আট বছর প্রেম করেছেন সেলিনা এবং রোনালদো। চুটিয়ে প্রেম করার পরেই সেলিনাকে বিয়ের প্রস্তাব দিয়েছেন রোনালদো। 

রোনালদো যে তাকে বিয়ের প্রস্তাব দিয়েছেন, সেই খবরটি নিজের ইনস্টাগ্রামে দিয়েছেন সেলিনা। তিনি ইনস্টাগ্রামে রোনালদো সঙ্গে ছবি পোস্ট করে লিখেছেন, ‘হ্যাঁ। আমি রাজি। তোমাকে চিরদিনের জন্য ভালোবাসি।’ রোনালদো সেই পোস্টে লিখেছেন, ‘তোমাকেও ভালোবাসি।’

জানা গেছে, সেলিনা অল্প বয়স থেকেই মডেলিংয়ের সঙ্গে জড়িয়ে। তিনি জনপ্রিয় ‘ভোগ’, ‘দিওর'র মতো বেশ কিছু ব্র্যান্ডের সঙ্গে যুক্ত রয়েছেন। ৩২ বছর বয়সি সেলিনার ইনস্টাগ্রামে তার অনুরাগীর সংখ্যা তিন লাখেরও বেশি। 

প্যারিস ফ্যাশন উইকের নিয়মিত মুখ সেলিনা লকস। তার সঙ্গে ২০১৫ সালে পরিচিত হয়েছিলেন রোনালদো। পরিচিত হওয়ার পর স্পেনের ইবিজায় রোনালদোর বাসায় যাতায়াত শুরু করেন সেলিনা। এই জুটি এখনও কোনো সন্তান নেননি। 

তবে এর আগে ‘কুয়েম’ সাময়িকীতে দেয়া সাক্ষাৎকারে সেলিনা বলেছিলেন, রোনালদোর চার সন্তানকে তিনি নিজের সন্তান হিসেবেই দেখেন, ‘ওরা আমারই সন্তান। বেশ কয়েক বছর আগে রোনালদোর যখন সম্পর্কটা শুরু হলো, ওরা অনেক ছোট ছিল। কাউকে ভালোবেসে সম্পর্ক শুরু করলে তার সবকিছুই মেনে নেয়া যায়। আমি এই পরিবারকে ভালোবাসি। ওদের সঙ্গে দারুণ সময় কাটছে। এই পরিবারকে জিতে নেয়ায় গর্ব লাগে।

আপন দেশ ডটকম/সবুজ

শেয়ার করুনঃ

সর্বশেষ

জনপ্রিয়