Apan Desh | আপন দেশ

আফ্রিদির বিরুদ্ধে গুরুতর অভিযোগ

ক্রীড়া ডেস্ক

প্রকাশিত: ১১:১৪, ২ ফেব্রুয়ারি ২০২৩

আফ্রিদির বিরুদ্ধে গুরুতর অভিযোগ

ফাইল ছবি

আসন্ন পিএসএলে খেলবেন পাকিস্তানের পেস তারকা শাহিন শাহ আফ্রিদি। লাহোর কালান্দার্স দলের অধিনায়য়েক দায়িত্বে। দলটির লোগো নিয়েই তৈরি হয়েছে বিতর্ক। সম্প্রতি লাহোরের দলটি সোশ্যাল মিডিয়ায় তাদের লোগো প্রকাশ করে। এরপর থেকেই সোশ্যাল সাইট ব্যবহারকারীরা দাবি করছেন, লোগোটি নকল করে বানানো হয়েছে! লোগো নাকি বানিয়েছেন শাহিন শাহ আফ্রিদি।

লোগোর ভিডিও টুইট করে লাহোর দলের পক্ষ থেকে ক্যাপশনে লেখা হয়েছে, 'শিল্পী নিজেই প্রকাশ করলেন লাহোর দলের নতুন লোগো।' কিন্তু লোগোটি দেখে অনেকের মনেই প্রশ্ন জেগেছে। কারণ শাহিনের তৈরি লোগোটি নতুন কিছু নয়। সোশ্যাল সাইট ব্যবহারকারীদের দাবি, 'অ্যাডব স্টক' নামক একটি সাইটে লোগোটি 'জেকে ডিজাইন কনসেপ্ট টেম্পলেট' নামে পাওয়া যায়।

পাকিস্তানের পেস তারকা সেখান থেকে দেখেই লোগোটি বানিয়েছেন বলে মত অনেকের। কারণ, সেই লোগো এবং লাহোরের লোগোটি একেবারেই এক রকম দেখতে। তাই অনেকেই 'শিল্পী' হিসাবে শাহিনের নাম ঘোষণা করায় ট্রোল করেছেন। কেউ মনে করছেন শাহিন লোগো বানাননি, তিনি শুধু নেট থেকে ছবিটি নিয়েছেন। উল্লেখ্য, ১৩ ফেব্রুয়ারি থেকে শুরু হবে এবারের পিএসএল।

আপন দেশ ডটকম/ সবুজ

মন্তব্য করুন # খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

শেয়ার করুনঃ

সর্বশেষ

জনপ্রিয়