Apan Desh | আপন দেশ

শহীদ আফ্রিদির মেয়েকে বিয়ে করলেন শাহীন আফ্রিদি

আন্তর্জাতিক ডেস্ক

প্রকাশিত: ২২:১৮, ৩ ফেব্রুয়ারি ২০২৩

আপডেট: ২২:২৫, ৩ ফেব্রুয়ারি ২০২৩

শহীদ আফ্রিদির মেয়েকে বিয়ে করলেন শাহীন আফ্রিদি

ছবি: সংগৃহীত


পাকিস্তানের ফাস্ট বোলার শাহিন শাহ আফ্রিদি সাধি করলেন আনশা আফ্রিদিকে। শুভকাজ সম্পন্ন হয়েছে রাজধানী করাচিতে। শুক্রবার (৩ ফেব্রুয়ারি) করাচি গ্র্যান্ড মসজিদে শহীদ আফ্রিদির মেয়ে আনশা আফ্রিদির সাথে শাহিন আফ্রিদির বিয়েতে উপস্থিত ছিলেন বাবর আজম, সরফরাজ আহমেদ, নাসিম শাহ, শাদাব খানদের মতো তারকারা। 

বৃহস্পতিবার অনুষ্ঠিত হয়েছে এই জুটির মেহেদি অনুষ্ঠান। খবর জিও নিউজের।

জানা গেছে, বিয়ের অনুষ্ঠান সম্পন্ন করতে পরিবারসহ করাচি পৌঁছায় শাহিনের পরিবার। বৃহস্পতিবার রাতে আনশা ও শাহিনের মেহেদির অনুষ্ঠান আয়োজন করা হয়। এরপর ঘরোয়াভাবেই আকদ ও কাবিনের আয়োজন হয় এই নতুন জুটির।

এদিকে, আনশার জীবনের গুরুত্বপূর্ণ এই মুহূর্তে বাবা শাহিদ আফ্রিদি ভুগছেন অস্থিরতায়। পিসিবির রাজনীতির কোর্টে বেকায়দায় পড়ে প্রধান নির্বাচকের দায়িত্ব থেকে ইতোমধ্যে নিজেকে সরিয়ে নিয়েছেন এই সাবেক তারকা।

আপৎকালীন দায়িত্ব পেলেও আফ্রিদিকে পূর্ন মেয়াদে নিয়োগ দেয়ার কথাও ভেবেছিল পিসিবি। কিন্তু সেটি আর সম্ভব নয়। আফ্রিদির সঙ্গে পদত্যাগ করেছেন পিসিবির আরও দুই নির্বাচক।

জিও নিউজকে দেয়া এক সাক্ষাৎকারে শাহিন শাহ আফ্রিদি জানিয়েছেন, আনশাকে বিয়ে করার ইচ্ছে তারই ছিল। শাহিন বলেন, এটা ছিল আমার কামনা। সকল প্রশংসা সৃষ্টিকর্তার, উনি আমার ইচ্ছে পূরণ করেছেন।

শাহিনের নারী ভক্তদের ব্যাপারে আনশা হিংসা করেন কিনা; এমন প্রশ্নের জবাবে পাকিস্তানি ফাস্ট বোলার বলেন, আমি নিশ্চিত নই। তবে সে এমন কিছু মনে হয়ে থাকতেও পারে।

আপন দেশ ডটকম/ এবি

মন্তব্য করুন # খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

শেয়ার করুনঃ

সর্বশেষ

জনপ্রিয়