Apan Desh | আপন দেশ

মেয়র কাপ ফুটবল লীগের উদ্বোধন করলেন ময়মনসিংহ সিটি মেয়র টিটু

ময়মনসিংহ প্রতিনিধি

প্রকাশিত: ১৮:২৪, ৩০ মে ২০২৩

মেয়র কাপ ফুটবল লীগের উদ্বোধন করলেন ময়মনসিংহ সিটি মেয়র টিটু

ছবি : আপন দেশ

ময়মনসিংহ জেলা ফুটবল এসোসিয়েশন এর উদ্যোগে ময়মনসিংহ সিটি কর্পোরেশনের সহযোগিতায় 'মেয়র কাপ' ময়মনসিংহ দ্বিতীয় বিভাগ ফুটবল লীগ ২০২২-২০২৩ উদ্বোধন করা হয়েছে। 

মঙ্গলবার ( ৩০ মে) বেলা ৩ টায় রফিকউদ্দিন ভূঁইয়া স্টেডিয়ামে আয়োজিত উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ময়মনসিংহ সিটি কর্পোরেশনের মেয়র মোঃ ইকরামুল হক টিটু।

মেয়র টিটু বলেন, প্রধানমন্ত্রী খেলাধুলার মানোন্নয়নে আন্তরিকভাবে কাজ করে যাচ্ছেন। তিনি উপজেলা পর্যায়েও স্টেডিয়াম নির্মানের উদ্যোগ গ্রহণ করেছেন। প্রাথমিক পর্যায় থেকে বিভিন্ন টুর্নামেন্ট আয়োজনের মাধ্যমে খেলোয়াড় তৈরির পথকে প্রসারিত করেছেন।

ক্রীড়ায় ময়মনসিংহের ভূমিকার কথা উল্লেখ করে  তিনি বলেন, ময়মনসিংহ খেলাধুলার সূতিকাগার। ময়মনসিংহের নারী ও পুরুষ খেলোয়াড়গণ জাতীয় ও আন্তর্জাতিক পর্যায়ে সুনামের সঙ্গে খেলছে। এই অঞ্চলের ক্রীড়া ক্ষেত্রের বিকাশে ময়মনসিংহ সিটি কর্পোরেশন অতীতে যেমন থেকেছে আগামীতেও থাকবে।

এ ফুটবল লীগে ময়মনসিংহ বিভাগের ১২ টি দল অংশগ্রহণ করছে। লীগের উদ্বোধন করেন ময়মনসিংহ জেলা আওয়ামী লীগের সভাপতি ও জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক এহতেশামুল আলম। স্বাগত বক্তব্য রাখেন এ লীগের আহবায়ক ও ময়মনসিংহ সিটি কর্পোরেশনের ৩ নং ওয়ার্ডের কাউন্সিলর মোঃ শরিফুল ইসলাম শরীফ।

জেলা ফুটবল এসোসিয়েশনের সভাপতি অধ্যাপক এ কে এম দেলোয়ার হোসেন মুকুলের সভাপতিত্বে এ অনুষ্ঠানে ময়মনসিংহ সিটি কর্পোরেশনের প্রধান নির্বাহী কর্মকর্তা মোঃ ইউসুফ আলী, ক্রীড়া সংগঠক খন্দকার মাহবুব আলম, সিটি কর্পোরেশনের কাউন্সিলর ও বিভিন্ন পর্যায়ের কর্মকর্তাবৃন্দ, সাংবাদিকবৃন্দ প্রমুখ উপস্থিত ছিলেন।

আপন দেশ/এবি

মন্তব্য করুন # খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

সম্পর্কিত বিষয়:

শেয়ার করুনঃ