Apan Desh | আপন দেশ

লংকাবাংলা ফাইন্যান্স লিঃ ও ইবনে সিনা ট্রাষ্ট্রের মধ্যে সমঝোতা চুক্তি স্বাক্ষরিত

বিজ্ঞপ্তি

প্রকাশিত: ১৭:৪০, ৫ ডিসেম্বর ২০২২

আপডেট: ১৭:৫২, ৫ ডিসেম্বর ২০২২

লংকাবাংলা ফাইন্যান্স লিঃ ও ইবনে সিনা ট্রাষ্ট্রের মধ্যে সমঝোতা চুক্তি স্বাক্ষরিত

সংগৃহীত ছবি

লংকাবাংলা ফাইন্যান্স লিঃ ও ইবনে সিনা ট্রাস্ট এর মধ্যে একটি সমঝোতা চুক্তি স্বাক্ষরিত হয়েছে। লংকাবাংলা ফাইন্যান্স এর হেড অব রিটেইল বিজনেস, খোরশেদ আলম এবং ইবনে সিনা ট্রাস্ট এর এডিশনাল ডিরেক্টর ও হেড অব বিজনেস ডেভেলপমেন্ট, এ.এন.এম. তাজুল ইসলাম নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে সম্প্রতি এ চুক্তিতে স্বাক্ষর করেন।

চুক্তির মাধ্যমে লংকাবাংলার কর্মকর্তা এবং ক্রেডিট কার্ড ব্যবহারকারীগণ ইবনে সিনা ট্রাষ্টের সকল শাখা থেকে স্বাস্থ্য পরিষেবা নেয়ার ক্ষেত্রে সর্বোচ্চ ৩৫% ডিসকাউন্ট সুবিধা উপভোগ করতে পারবেন।

অনুষ্ঠানে লংকাবাংলা ফাইন্যান্স এর হেড অব কার্ডস, মোঃ মিনহাজ উদ্দিন, হেড অব কার্ডস বিজনেস, মোঃ তৌফিকুর রহমান এবং ইবনে সিনা ট্রাষ্ট এর সিনিয়র এসিস্ট্যান্ট ম্যানেজার (এডমিন), ইবনে সিনা ডি-ল্যাব- বাড্ডা, মোঃ মোস্তফা মাহমুদ, এ্যাসিস্ট্যন্ট ম্যানেজার- বিজনেস ডেভেলপমেন্ট এবং ইনচার্জ কর্পোরেট উইং, মোঃ হাদিউল করিম খান সহ উভয় প্রতিষ্ঠানের কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।

আপন দেশ ডটকম/এবি

মন্তব্য করুন # খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

শেয়ার করুনঃ

সর্বশেষ

জনপ্রিয়