Apan Desh | আপন দেশ

বাটা সু’র ক্রেডিট রেটিং সম্পন্ন

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ১২:০১, ১ জুন ২০২৩

বাটা সু’র ক্রেডিট রেটিং সম্পন্ন

ফাইল ছবি

তালিকাভুক্ত বহুজাতিক কোম্পানি বাটা সু লিমিটেডের ক্রেডিট রেটিং শেষ করা হয়েছে। কোম্পানিটির ক্রেডিট রেটিং শেষ করেছে ক্রেডিট রেটিং অ্যাজেন্সি অব বাংলাদেশ লিমিটেড (সিআরএবি)। ডিএসই সূত্রে এ তথ্য জানা গেছে।

জানা গেছে, কোম্পানিটির দীর্ঘমোয়াদি ‘এএএ’ এবং স্বল্প মেয়াদি ‘এসটি-১’ রেটিং হয়েছে। ৩১ ডিসেম্বর সমাপ্ত সময়ের আর্থিক প্রতিবেদেন, ৩১ মার্চ থেকে ৯ মে পর্যন্ত ব্যাংক দায় এবং অন্যান্য তথ্য অনুযায়ী কোম্পানিটির এ রেটিং নির্ণয় করা হয়েছে।

আপন দেশ/আরএ

মন্তব্য করুন # খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

শেয়ার করুনঃ

সর্বশেষ

জনপ্রিয়

শীর্ষ সংবাদ:

চট্টগ্রামের বায়েজিদে টেক্সটাইল এলাকায় জুতার কারখানার আগুন নিয়ন্ত্রণে এসেছে। সিরিয়ার আলেপ্পো শহরে ইসরায়েলের হামলায় নিহত অন্তত ৩৮ ৭৪ সালে দুর্ভিক্ষ লাগাতে মঈন খানে পিতা সহায়তা করেছে: ড. হাছান মাহমুদ ভারতীয় সবচেয়ে বড় পণ্য বাংলাদেশ আওয়ামী লীগ: গয়েশ্বর চন্দ্র রায় আ. লীগ কোনো বিদেশি রাষ্ট্রের দাসত্ব করে না: ওবায়দুল কাদের জুনের মধ্যে প্রাথমিকে ১০ হাজার শিক্ষক নিয়োগ: গণশিক্ষা প্রতিমন্ত্রী সাকিবের উপস্থিতি দলে প্রশান্তি দেয়: পোথাস গাজায় ত্রাণ প্রবেশ করতে দিতে ইসরাইলকে আন্তর্জাতিক আদালতের নির্দেশ বাংলাদেশে বন্দি পোশাক শ্রমিকদের মুক্তি দিন: যুক্তরাষ্ট্রের ফ্যাশন লবি