Apan Desh | আপন দেশ

প্রেমিকাকে লাইভে রেখে সৌদিতে প্রেমিকের আত্মহনন

আপন দেশ ডেস্ক

প্রকাশিত: ২১:৩৭, ৩০ ডিসেম্বর ২০২৩

প্রেমিকাকে লাইভে রেখে সৌদিতে প্রেমিকের আত্মহনন

ফাইল ছবি

প্রেমিকাকে ভিডিও কলে রেখেই গলায় ফাঁস দিয়েছেন রিপন আলী নামের এক সৌদি আরব প্রবাসী যুবক। মৃত রিপন আলীর বাড়ী চুয়াডাঙ্গার সেনেরহুদা গ্রামে। বাবার নাম আসাদুল হক।

জানা যায়, পরিবারে সচ্ছলতা ফেরাতে চার বছর আগে সৌদি আরবে যান রিপন। এরপর থেকে তার পরিবারে সচ্ছলতা ফিরে আসতে শুরু হয়। শুক্রবার রিপন তার বাবাকে মোটরসাইকেল কেনার জন্য টাকা পাঠাতে চেয়েছিলেন। এদিন বাংলাদেশ সময় সকাল ১০টায় রিপন আলীর প্রবাসী বন্ধুদের কাছে তার মৃত্যুর খবর পান বাবা আসাদুল হক।

পারিবারিক সূত্রে জানা গেছে, ঝিনাইদহের জিন্নানগর গ্রামের একটি মেয়ের সঙ্গে নিয়মিত কথা বলত রিপন। এই মেয়ের সঙ্গে সম্পর্ক খারাপ থাকার কারণে কিছুদিন ধরে সে অস্বাভাবিক জীবন-যাপন করছিল। সৌদি আরবের রাজধানী রিয়াদ শহরের একটি কৃষি খামারে কাজ করে রিপন।

‘রিপনের প্রবাসী বন্ধুদের মাধ্যমে জানা গেছে , মোবাইল ফোনে কথা বলার সময় এক মেয়ের সঙ্গে বাগবিতণ্ডা হয় রিপনের। সেখান থেকে ঘরে ফিরে যায়। একপর্যায়ে গলায় ফাঁস দিয়ে সে আত্মহত্যা করে। রিপনের বন্ধুরা কাজ শেষে ঘরে ফিরে রিপনের ঝুলন্ত মরদেহ দেখতে পায়। এ সময় মরদেহের পাশে থাকা মোবাইল ফোনে তারা একটি মেয়ের সঙ্গে ভিডিও কলে কথা বলার প্রমাণ পায়।

রিপনের মৃত্যুর সংবাদে বন্ধুরাসহ পার্শ্ববর্তী প্রবাসীদের মাঝে শোকের ছায়া নেমে আসে। পুলিশে খবর দিলে মরদেহ উদ্ধার করে স্থানীয় হাসপাতালে নিয়ে যাওয়া হয়। নিহতের মরদেহ স্থানীয় হাসপাতালের হিম ঘরে সংরক্ষিত করে রাখা হয়েছে।

আপন দেশ/এবি

মন্তব্য করুন # খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

সম্পর্কিত বিষয়:

শেয়ার করুনঃ

সর্বশেষ

জনপ্রিয়