Apan Desh | আপন দেশ

দ. আফ্রিকায় গাড়ি উল্টে প্রাণ গেল প্রবাসীর

আপন দেশ ডেস্ক

প্রকাশিত: ১২:৪৮, ১০ জুন ২০২৪

দ. আফ্রিকায় গাড়ি উল্টে প্রাণ গেল প্রবাসীর

ছবি: সংগৃহীত

দক্ষিণ আফ্রিকায় সড়ক দুর্ঘটনায় এক বাংলাদেশি প্রাণ হারিয়েছেন। তার নাম মো. নজরুল ইসলাম (৩৫)। তিনি চট্টগ্রামের মিরসরাই উপজেলার মধ্যম ওয়াহেদপুর গ্রামের বাসিন্দা বলে জানা গেছে।

রোববার (৯ জুন) বিকেলে দক্ষিণ আফ্রিকার এমপুমালাঙ্গা প্রদেশের লোথার এলাকায় দুর্ঘটনাটি ঘটে।

সেখান থেকে এমদাদ হোসেন নামে মিরসরাইয়ের একজন জানান, রোববার বিকেলে কোম্পানির মালামাল আনলোড করে ফেরার পথে নজরুলের গাড়ি নিয়ন্ত্রণ হারায়। পরে রাস্তার পাশে উল্টে যায়। এতে ঘটনাস্থলেই মৃত্যু হয় তার।

তিনি আরও জানান, নজরুল প্রায় ৯ বছর ধরে দক্ষিণ আফ্রিকায় ছিলেন। এখন তার মরদেহ সেখানকার একটি হাসপাতালের মর্গে রয়েছে। আগামী ৩-৪ দিন পর মরদেহ দেশে পাঠানো হবে।

ওয়াহেদপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ফজলুল কবির ফিরোজ বলেন, আমার ইউনিয়নের ৫ নং ওয়ার্ডের বাসিন্দা আবুল কালামের ছেলে সড়ক দুর্ঘটনায় দক্ষিণ আফ্রিকায় মারা গেছে। খবরটা শুনে খুব খারাপ লাগছে। জীবিকার তাগিদে বিদেশে গিয়ে কফিনবন্দি হয়ে ফিরতে হচ্ছে। মরদেহ দেশে আনতে এখান থেকে কোনো ডকুমেন্টস প্রয়োজন হলে সহযোগিতা করা হবে।

আপন দেশ/এসএমএ

মন্তব্য করুন # খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

শেয়ার করুনঃ

সর্বশেষ

জনপ্রিয়