Apan Desh | আপন দেশ

বাগেরহাটে পুকুর থেকে নারীর মরদেহ উদ্ধার

বাগেরহাট প্রতিনিধি

প্রকাশিত: ১৮:৩৩, ১৭ আগস্ট ২০২৩

বাগেরহাটে পুকুর থেকে নারীর মরদেহ উদ্ধার

ছবি : আপন দেশ

বাগেরহাট: বাগেরহাটে হালিমা বেগম (৬৫) নামের এক নারীর মরদেহ উদ্ধার করা হয়েছে। বৃহস্পতিবার (১৭ আগস্ট) দুপুরে শহরের মিঠাপুকুর থেকে ভাসমান অবস্থায় ওই নারী মরদেহটি উদ্ধার করে স্থানীয় লাল মিয়া নামের এক বৃদ্ধ। এর আগে সকালে কাপড় ধোয়ার জন্য পুকুরে এসে নিখোজ হন তিনি।

নিহত হালীমা বেগম শরুই কবরখানা রোডের ইসমাইল হোসেনের মেয়ে। তিনি দীর্ঘদিন ওই এলাকায় তার ভাই নুরুল ইসলামের বাড়িতে থাকতেন।

নিহত হালিমা বেগমের ভাইয়ের ছেলে ইমরান বলেন, হালিমা ফুফু প্রতিদিন সকালে শহরের মিঠা পুকুরে কাপর ধোয়ার জন্য আসতেন। সকালেও তিনি পুকুরে এসে আর বাসায় ফেরেননি। দেরি হওয়ায় পুকুরের ঘাটে চলে আসি আমরা। পুকুর পাড়ে তার কাছে থাকা বালতি ও কাপর দেখতে পাই। অনেক খোঁজাখুঁজির পর দুপুরে মিঠা পুকুরে তার মরদেহটি ভাসতে দেখে লোকজন আমাদের খবর দেয়। ফুফু সাতার জানতেন না, হয়ত পাড় থেকে অসাবধনতা বসত পড়ে গিয়ে আর উঠতে পারেনি।

আরও পড়ুন: সার্বজনীন পেনশন স্কিমে খুশি বাগেরহাটবাসী

পুকুর মধ্য থেকে মরদেহটি পাড়ে নিয়ে আসা লাল মিয়া বলেন, এক নারী বলেন পুকুরের মধ্যে মনে হয় একজন মরা মানুষ ভাসছে। পাড় থেকে স্পষ্টভাবে বোঝা যাচ্ছিল না। পরে পুকুরে নেমে দেখি একজন নারীর মরদেহ ভাসছে। ভয়ে মরদেহটির কাছে যাচ্ছিল না। আমি মরদেহটি পুকুরের পাশে নিয়ে আসি।

বাগেরহাট মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কে এম আজিজুল ইসলাম বলেন, স্থানীয়দের কাছ থেকে জানতে পেরে আমরা ঘটনাস্থল পরিদর্শন করেছি। মরদেহের শরীরে কোন ক্ষত পাওয়া যায়নি। ধারনা করা হচ্ছে পুকুরে কাপর ধুতে গিয়ে পানিতে পড়ে ডুবে মৃত্যু হয়েছে তার। কোন অভিযোগ না থাকায় মরদেহ দাফনের জন্য পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

আপন দেশ/প্রতিনিধি/জেডআই

মন্তব্য করুন # খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

শেয়ার করুনঃ

সর্বশেষ

জনপ্রিয়