Apan Desh | আপন দেশ

বকশীগঞ্জে এমপির ভাতিজাকে যুবলীগ কর্মীর হুমকি, জিডি

বকশীগঞ্জ (জামালপুর) প্রতিনিধি

প্রকাশিত: ২০:৩৫, ৮ নভেম্বর ২০২৩

বকশীগঞ্জে এমপির ভাতিজাকে যুবলীগ কর্মীর হুমকি, জিডি

ফাইল ছবি

জামালপুরের বকশীগঞ্জে পুলিশের সাবইন্সপেক্টর পরিচয়ে পরিকল্পনা মন্ত্রনালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি আবুল কালাম আজাদ এমপি’র ভাতিজাকে হুমকি দিয়েছে যুবলীগকর্মী জাহাঙ্গীর আলম। হুমকির ঘটনায় এমপির ভাতিজা রেজাউল করিম থানায় লিখিত অভিযোগ দিয়েছেন।  

জাহাঙ্গীর আলম উপজেলার উজান খেওয়ারচর গ্রামের হাবিবুর রহমানের ছেলে।

জিডিতে উল্লেখ, গত ২৪ অক্টোবর রাত ১০ টার দিকে রেজাউল করিম বাবুর ফোনে কল দেয় যুবলীগকর্মী জাহাঙ্গীর আলম। এ সময় সে নিজেকে বকশীগঞ্জ থানার এস আই ফিরোজ নামে পরিচয় দেয়। তার সঙ্গে দেখা করতে বলেন। দেখা না করলে যে কোন সময় বড় ধরনের ক্ষতি করবে বলে হুমকি দেয়। 
হুমকির কথোপকথনের কল রেকর্ড করেন রেজাউল করিম। এরপর থেকেই তিনি নিরাপত্তাহীনতায় ভুগছেন। এই ঘটনায় গতসোমবার রাতে যুবলীগ কর্মী জাহাঙ্গীর আলমের বিরুদ্ধে বকশীগঞ্জ থানায় লিখিত অভিযোগ দেন রেজাউল করিম। 

এ ব্যাপারে যুবলীগ কর্মী জাহাঙ্গীর আলমের কাছে জানতে চাইলে স্বাক্ষাতে কথা বলি বলে ফোনের লাইন কেটে দেন। এরপর একাধিকবার ফোন দিলেও তিনি রিসিভ করেন নি। তাই তার বক্তব্য পাওয়া যায়নি। 

যুবলীগ নেতা ফরহাদ হোসেন পলাশ জানান, জাহাঙ্গীর যুবলীগের কোন পদে নেই। সে যুবলীগের কর্মী। কাউকে হুমকি ধামকি দেয়ার বিষয়টি তার একান্তই ব্যাক্তিগত। ব্যাক্তির দ্বায়ভার সংগঠন নেবে না। 

রেজাউল করিম বাবু বলেন, জাহাঙ্গীর এলাকায় চিহ্নিত মাদক ব্যাবসায়ী ও সেবনকারী। এছাড়াও সে যুবলীগ নেতা পরিচয় দিয়ে দিনের পর দিন নদী থেকে বালু উত্তোলন করে আসছে। পুলিশ পরিচয় দিয়ে সে আমাকে প্রাণনাশের হুমকি দিয়েছে। এরপর থেকেই জীবনের নিরাপত্তাহীনতায় ভুগছি। 

বকশীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো.আবদুল আহাদ খান বলেন, আমি বকশীগঞ্জ থানায় মাত্র যোগদান করেছি তাই এ বিষয়টি আমার কাছে জানা নেই। বিস্তারিত জেনে তদন্ত সাপেক্ষে দ্রুত ব্যবস্থা নেয়া হবে। 

আপন দেশ/প্রতিনিধি/এবি

মন্তব্য করুন # খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

সম্পর্কিত বিষয়:

শেয়ার করুনঃ

সর্বশেষ

জনপ্রিয়