Apan Desh | আপন দেশ

পায়ের অ্যাংলেট মিললো ৯১৫০ পিস ইয়াবা

নোয়াখালী প্রতিনিধি

প্রকাশিত: ১৮:৪১, ১৯ নভেম্বর ২০২৩

পায়ের অ্যাংলেট মিললো ৯১৫০ পিস ইয়াবা

জব্দকৃত ইয়াবাসহ দুই মাদককারবরি

নোয়াখালী: জেলার বেগমগঞ্জ থেকে পুলিশ ৯ হাজার ১৫০ পিস ইয়াবাসহ ২ মাদক কারবারিকে গ্রেফতার করেছে। তারা হলেন- বেগমগঞ্জ উপজেলার চৌমুহনী পৌরসভার আলিুপুর এলাকার আজগর হাজী বাড়ির মৃত নুরুজ্জামানের ছেলে ইসমাইল হোসেন টিপু (৩৬) ও কক্সবাজারের কুতুবদিয়া উপজেলার মৃত আব্দুস সাত্তারের ছেলে জয়নাল আবেদীন (৪৮)।

রোববার (১৯ নভেম্বর) দুপুর পৌনে ১২টার দিকে উপজেলার চৌমুহনী চৌরাস্তা জামে মসজিদ সংলগ্ন এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়।   

পুলিশ জানায়, হরতালের ডিউটি করার সময় চৌমুহনী চৌরাস্তা জামে মসজিদ সংলগ্ন মালাল্লাহ মিষ্টি বিতানের সামনে ৩-৪ ব্যাক্তির গতিবিধি সন্দেহজনক মনে হলে তারা জয়নাল নামে এক ব্যক্তিকে আটক করে। এ সময় অপর মাদককারবারিরা পালিয়ে যায়। জিজ্ঞাসবাদে আটক ব্যাক্তি জানায় তার পায়ে ফুটবল খেলার অ্যাংলেট দিয়ে বিশেষ কায়দায় ইয়াবা লুকানো আছে। পরে তার দুই পা থেকে অ্যাংলেট দিয়ে বিশেষ কায়দায় লুকানো কালো পলিথিনের ভিতর থেকে ৯ হাজার ১৫০ পিস ইয়াবা ট্যাবলেট জব্দ করে পুলিশ। এরপর তার ভাষ্যমতে মাদককারবারি টিপুকে গ্রেফতার করে পুলিশ।  

নোয়াখালীর পুলিশ সুপার (এসপি) মো.শহীদুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। তিনি বলেন, এ ঘটনায় মাদক সংশ্লিষ্ট আইনে গ্রেফতারকৃতদের নামে মামলা দায়ের করা হয়েছে।  

আপন দেশ/এমএমজেড

মন্তব্য করুন # খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

শেয়ার করুনঃ

সর্বশেষ