Apan Desh | আপন দেশ

নোয়াখালীতে নাশকতার পরিকল্পনা, আটক ৯

নোয়াখালী প্রতিনিধি

প্রকাশিত: ২০:০৩, ২০ নভেম্বর ২০২৩

নোয়াখালীতে নাশকতার পরিকল্পনা, আটক ৯

র‌্যাবের হাতে আটককৃতরা

নোয়াখালী: বেগমগঞ্জে নাশকতার পরিকল্পনাকালে পৃষ্ঠপোষকসহ কিশোর গ্যাংয়ের ৯ সদস্যকে আটক করেছে র‍্যাব। এ সময় তাদের থেকে লাঠি, পাইপসহ কিছু দেশীয় অস্ত্র জব্দ করা হয়।   

সোমবার (২০ নভেম্বর) সন্ধ্যায় র‍্যাব-১১ এর অধিনায়ক লে. কর্নেল তানভীর মাহমুদ পাশা স্বাক্ষরিত এক প্রেসবিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

এর আগে, একই দিন ভোরের দিকে উপজেলার ছয়ানি উচ্চ বিদ্যালং সংলগ্ন জহির সুপার মার্কেটের তৃতীয় তলা থেকে তাদের আটকের দাবি করা হয় ওই বিজ্ঞপ্তিতে।  

আটককৃতরা হলেন- কিশোর গ্যাংয়ের পৃষ্ঠপোষক মো.নাজমুল ইসলাম ওরফে রাসেল (২৩) মো. রিশাত (২২) মো. মাহফুজুর রহমান ওরফে  হৃদয় (২৩) মো.শাহপরান ওরফে আয়মন (২৩) মো. মঈন উদ্দিন (২২) মো.পিয়াল হাসান (২২) মো. ইয়াছিন আরাফাত (২১) মো. নাজিম উদ্দিন (২৪) মো. রাসেল (২৫)।

প্রেসবিজ্ঞপ্তিতে বলা হয়েছে, আটককৃতদের জিজ্ঞাসাবাদ ও প্রাথমিক অনুসন্ধানে জানা যায় তারা সবাই দুষ্কৃতকারী ও কিশোর গ্যাংয়ের
সদস্য। তাদের পৃষ্ঠপোষক নাজমুল ইসলাম রাসেল একজন চিহ্নিত সন্ত্রাসী এবং একাধিক অস্ত্র মামলার আসামি। তার নেতৃত্বে সোমবার ভোরের দিকে নাশকতামূলক কার্যক্রম পরিচালনার উদ্দেশ্যে প্রস্তুতি নেয়ার জন্য তারা উপজেলার ছয়ানি উচ্চ বিদ্যালং সংলগ্ন জহির সুপার মার্কেটের তৃতীয়  তলায় একত্রিত হয়েছিল।

প্রেসবিজ্ঞপ্তিতে আরও বলা হয়, এছাড়াও তারা দীর্ঘদিন যাবত রাস্তাঘাটে পরিকল্পিতভাবে দলবদ্ধ হয়ে জনমনে আতঙ্ক সৃষ্টি ও ভয়ভীতি দেখিয়ে উপজেলার ছয়ানি, জিরতলী, আলাইয়ারপুর ও আশপাশের এলাকায় ছিনতাই ও অরাজকতা করে আসছিল।

র‍্যাব-১১ এর অধিনায়ক বলেন, গোয়েন্দা তথ্যের ভিত্তিতে একটি বিশেষ আভিযানিক দল তাদের আটক করেছে। তাদের বিরুদ্ধে পরবর্তী আইনানুগ বিষয়টি প্রক্রিয়াধীন আছে।

আপন দেশ/এমএমজেড

মন্তব্য করুন # খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

সম্পর্কিত বিষয়:

শেয়ার করুনঃ

সর্বশেষ

জনপ্রিয়