Apan Desh | আপন দেশ

‘অভিনয় করবো না’ বলে ভোট চাইলেন মাহি

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ১৫:৫৭, ২৮ ডিসেম্বর ২০২৩

আপডেট: ১৬:১৭, ২৮ ডিসেম্বর ২০২৩

‘অভিনয় করবো না’ বলে ভোট চাইলেন মাহি

ছবি: আপন দেশ

হঠাৎ করেই রাজনীতির মাঠে সরব হয়ে ওঠেন। চলচ্চিত্র অঙ্গনে বেশ জনপ্রিয়তা অর্জন করেছেন। তবে অনেকটা আগন্তকের মতো রাজনীতে পা রাখলেন। শুধু তাই নয় জাতীয় নির্বাচনেও অংশ নিয়েছেন তিনি। এতে করে রীতিমতো হইচই ফেলে দিয়েছেন। এই রেশের মধ্যেই নতুন আলোচনার জন্ম দিয়েছেন। ভোটের মাঠে প্রচারণায় নেমে অভিনয় থেকে সরে যাওয়ার ঘোষণা দিলেন চিত্রনায়িকা মাহিয়া মাহি।

রাজশাহী-১  (তানোর-গোদাগাড়ী) স্বতন্ত্র প্রাথী হিসেবে নির্বাচন করছেন তিনি। মঙ্গলবার গোদাগাড়ী উপজেলার গোগ্রাম ইউনিয়নে প্রচারণা করেন মাহি। এ সময় এক নারী ভোটারের কাছে ভোট চান। কিন্তু ওই ভোটার মাহিকে উল্টো প্রশ্ন করে বলেন, ভোটের পর নেতারা দেশ ছাড়া হয়ে যায়, এটা আমরা কিন্তু দেখবো না! ভোটার আগে যেভাবে মানুষের কাছে যাচ্ছেন, ভোটের পরেও যেন এমনই দেখি!

আরও পড়ুন>> অপসাংবাদিকতার বিপক্ষে শবনম ফারিয়া

ওই নারী ভোটারের প্রশ্নের জবাবে মাহি বলেন, আমার বাসা মন্ডমালা, এখানেই থাকবো, আমি তো আর সিনেমা করবো না, আমার বাচ্চা হয়ে গেছে, সংসার আছে। আমি এখন আপনাদের নিয়ে থাকব।

সম্প্রতি অভিনয় ছেড়ে পুরোদমে রাজনীতির মাঠে নামেন তিনি। আওয়ামী লীগের সাংস্কৃতিক সংগঠন বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোটের কেন্দ্রীয় কমিটির যুগ্ম সাধারণ সম্পাদক মাহি। আসন্ন সংসদ নির্বাচনে নৌকার টিকিটে নির্বাচন করতে চেয়েছিলেন। চেয়েছিলেন ক্ষমতাসীন রাজনৈতিক দল আওয়ামী লীগের মননোয়ন। দল তাকে টিকিট না দিলে রাজশাহী-১ থেকে স্বতন্ত্র প্রার্থী হন তিনি। নির্বাচনে তার প্রতীক ট্রাক।

আপন দেশ/এসএমএ

মন্তব্য করুন # খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

শেয়ার করুনঃ

সর্বশেষ

জনপ্রিয়