Apan Desh | আপন দেশ

উখিয়ায় খালে ভেসে আসলো অজ্ঞাত মরদেহ

কক্সবাজার প্রতিনিধি

প্রকাশিত: ১৭:১৫, ১১ ফেব্রুয়ারি ২০২৪

উখিয়ায় খালে ভেসে আসলো অজ্ঞাত মরদেহ

ছবি: সংগৃহীত

উখিয়ায় খালের ঝিরি দিয়ে মিয়ানমার থেকে অজ্ঞাত এক মরদেহ ভেসে এসেছে। মরদেহের মাথায় জলপাই রংয়ের হেলমেট, গায়ে পরা পোশাক দেখে ধারণা করা হচ্ছে, মিয়ানমার বাহিনীর কোনো সদস্যের মরদেহ। রোববার (১১ ফেব্রুয়ারি) দুপুরে জোয়ারের পানিতে ভেসে এসেছে।

স্থানীয়রা বলেন, মরদেহের মুখে কালি রয়েছে। মাথায় হেলমেট ও গায়ে খাকি পোশাক দেখে মনে হচ্ছে, এটা মিয়ানমার বিদ্রোহী গোষ্ঠীর কোনো সদস্যের মরদেহ। মরদেহটি খালের ঝিরির চলন্ত পানিতে মিয়ানমারের ঢেকিবুনিয়া থেকে ভেসে এসেছে।

স্থানীয় বালুখালি এলাকার মুদির দোকানদার মিসবাহ উদ্দিন। বলেন, আমরা এপার থেকে শুনতে পাই মিয়ানমারের ওপারে চলা গোলাগুলির শব্দ। সীমান্তের কাছে আমার ঘর ও দোকান রয়েছে।

তিনি আরও বলেন, গতকাল শনিবার বালুখালি খালে মরদেহটি নাফ নদী হয়ে জোয়ারের পানিতে ভেসে আসলো। পরে দেখলাম সেটি সরে দূরে চলে গিয়েছিল। রোববার দুপুর ১২টার দিকে মরদেহটা আবারও ভেসে আসলো। এখনো সেটি দেখা যাচ্ছে। এটা দেখার জন্য অনেক লোক জড়ো হয়েছে।

উখিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শামীম হোসেন বলেন, ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। পরিদর্শন শেষে তারা ফিরে এলে এ বিষয়ে বিস্তারিত জেনে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

আপন দেশ/এসএমএ
 

মন্তব্য করুন # খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

শেয়ার করুনঃ

সর্বশেষ

জনপ্রিয়