Apan Desh | আপন দেশ

করিমনের চাপায় স্কুলছাত্রী নিহত, সড়ক অবরোধ

পাবনা প্রতিনিধি

প্রকাশিত: ১৬:৩০, ১১ মার্চ ২০২৪

করিমনের চাপায় স্কুলছাত্রী নিহত, সড়ক অবরোধ

ছবি: আপন দেশ

পাবনার চাটমোহরে করিমনের চাপায় এক স্কুলছাত্রী মৃত্যু হয়েছে। নিহতের নাম রিমি খাতুন (১৪)। সে উপজেলার অমৃতকৃন্ডা গ্রামের জাইদুল ইসলামের মেয়ে। সেন্ট রীটার্স হাইস্কুলের অষ্টম শ্রেণির ছাত্রী। সহপাঠী নিহতের খবরে চাটমোহর-পাবনা সড়ক অবরোধ করে শিক্ষার্ধীরা।

সোমবার (১১ ফেব্রুয়ারি) দুপুরে উপজেলার অমৃতকৃন্ডা এলাকায় এ দুর্ঘটনা ঘটে। 

স্থানীয়রা জানান, সোমবার দুপুর ১২টার দিকে কোচিং শেষে সহপাঠীর সঙ্গে বাড়ি ফিরছিল রিমি।  উল্টো দিক থেকে দুধের ক্যান বোঝাই একটি করিমন আসছিল। অমৃতকুন্ডা মাদ্রাসা এলাকায় পৌঁছালে গাড়ির সামনের চাকা ফেটে যায়। এতে নিয়ন্ত্রণ হারিয়ে রিমিকে চাপা দিয়ে উল্টে যায়। গুরুতর আহত অবস্থায় তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হয়। সেখানে কর্তব্যরত চিকিৎসক ওই শিক্ষার্থীকে মৃত ঘোষণা করেন। 

ঘটনার পরপরই করিমনের চালক পালিয়ে যায়।

এদিকে, দুর্ঘটনায় স্কুলছাত্রী নিহতের ঘটনার খবর ছড়িয়ে পড়ে সেন্ট রীটার্স হাইস্কুলে। সহপাঠী মৃত্যুর ঘটনায় দুপুর ২টায় স্কুলের সামনের সড়ক অবরোধ করে শিক্ষার্থীরা। এতে যান চলাচল বন্ধ হয়। খবর পেয়ে সহকারি পুলিশ সুপার (চাটমোহর সার্কেল) হাবিবুল ইসলাম ঘটনাস্থলে যান। এ ঘটনায় ব্যবস্থা নেয়ার আশ্বাস দিলে অবরোধ তুলে নেয় শিক্ষার্থীরা। স্বাভাবিক হয় যান চলাচল।

চাটমোহর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সেলিম রেজা জানান, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

আপন দেশ/এনআর/এসএমএ

মন্তব্য করুন # খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

শেয়ার করুনঃ

সর্বশেষ

জনপ্রিয়