Apan Desh | আপন দেশ

গাজীপুরে সিলিন্ডার বিস্ফোরণ: আরও একজনের মৃত্যু

গাজীপুর প্রতিনিধি

প্রকাশিত: ১১:৫৬, ১৬ মার্চ ২০২৪

আপডেট: ১২:০১, ১৬ মার্চ ২০২৪

গাজীপুরে সিলিন্ডার বিস্ফোরণ: আরও একজনের মৃত্যু

ছবি: সংগৃহীত

গাজীপুরের কোনাবাড়ীতে গ্যাস সিলিন্ডার বিস্ফোরণের ঘটনায় আরও একজনের মৃত্যু হয়েছে। নিহতের নাম দগ্ধ মনসুর (৩২)। শনিবার (১৬ মার্চ) ভোরে শেখ হাসিনা বার্ন ইনস্টিটিউটে চিকিৎসাধীন অবস্থায় মারা যান। এ ঘটনায় দগ্ধদের প্রায় সবার অবস্থাই গুরুতর। এর আগে, শুক্রবার (১৫ মার্চ) সকালে বার্ন ইনস্টিটিউটে চিকিৎসাধীন অবস্থায় মারা যান সোলাইমান মোল্লা (৪৫)। এ নিয়ে দুজন মারা গেল।

বার্ন ইনস্টিটিউটের সহকারী পরিচালক ডা. হোসাইন ইমাম ইমু বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান, মনসুরের শরীরের শতভাগ দগ্ধ হয়েছিল।

মনসুরের বড় ভাই আবু জাফর জানান, তাদের বাড়ি বগুড়ার শিবগঞ্জ উপজেলার সালদাহ উত্তরপাড়া গ্রামে। মনসুর কালিয়াকৈরে ভাড়া বাসায় থাকতেন এবং রাজমিস্ত্রির কাজ করতেন। দুর্ঘটনার সময় তিনি কাজ শেষ করে বাসায় ফিরছিলেন। মনসুরের স্ত্রী দিনা আক্তার ও দুই মেয়ে গ্রামে থাকেন।

আরও পড়ুন>> দগ্ধ ২৬ জনেরই শ্বাসনালী পুড়েছে: স্বাস্থ্যমন্ত্রী

এর আগে, গত ১৩ মার্চ সন্ধ্যায় কালিয়াকৈরের তেলিরচালা এলাকায় সিলিন্ডারের ছিদ্র থেকে বের হওয়া গ্যাসে আগুন লাগে। এতে অন্তত ৩৬ জন দগ্ধ হন। এর মধ্যে ৩৪ জনকে রাজধানীর শেখ হাসিনা বার্ন ইন্সটিটিউটে ভর্তি করা হয়েছে। তাদের মধ্যে ৮-১০ জনের অবস্থা গুরুতর।

এদিকে রোগীদের প্রায় সবার অবস্থা সংকটাপন্ন বলে বৃহস্পতিবার (১৪ মার্চ) জানিয়েছিলেন স্বাস্থ্য ও পরিবার কল্যাণমন্ত্রী সামন্ত লাল সেন। তিনি বলেন, যারা এসেছেন তার মধ্যে ৫০ শতাংশের বেশি বার্ন আছে ১৬ জনের। ৯০ শতাংশ দগ্ধের রোগী ১০ জনের বেশি, তার মধ্যে বাচ্চা আছে।

আপন দেশ/এসএমএ

মন্তব্য করুন # খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

শেয়ার করুনঃ

জনপ্রিয়

শীর্ষ সংবাদ:

ঢাকায় ব্যাটারিচালিত অটোরিকশা চলাচলের অনুমতি দিতে বলেছেন প্রধামন্ত্রী শেখ হাসিনা দ্বিতীয় দফায় উপজেলা পরিষদ নির্বাচন আগামীকাল মঙ্গলবার কিশোরগঞ্জে র‍্যাব হেফাজতে নারী মৃত্যুর ঘটনায় ক্যাম্প কমান্ডার প্রত্যাহার সৌদি আরব পৌঁছেছেন ৩০ হাজার ৮১০ হজযাত্রী, দুইজনের মৃত্যু সাগরে মাছ ধরায় ৬৫ দিনের নিষেধাজ্ঞা আজ শুরু দেশের পাঁচ অঞ্চলে দুপুরের মধ্যে ঝড়ের পূর্বাভাস রাঙামাটিতে ইউপিডিএফের অর্ধদিবস অবরোধ চলছে ইরানি প্রেসিডেন্ট ও পররাষ্ট্রমন্ত্রীর মৃত্যু, জরুরি বৈঠক ডেকেছে ইরানের মন্ত্রিসভা ইরানের প্রেসিডেন্ট ইব্রাহিম রাইসি মারা গেছেন ভারতে লোকসভা নির্বাচনের পঞ্চম দফার ভোটগ্রহণ শুরু