Apan Desh | আপন দেশ

হোয়াটসঅ্যাপ হ্যাক: টাকা চাইলেন এমপি

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ২০:৫৩, ২ এপ্রিল ২০২৪

হোয়াটসঅ্যাপ হ্যাক: টাকা চাইলেন এমপি

ছবি: সংগৃহীত

সংসদ সদস্যের হোয়াটসঅ্যাপ থেকে চাওয়া হচ্ছে টাকা। পরদিন সকালেই দেয়া হবে। এমন প্রতিশ্রুতিও দেয়া হচ্ছে। তবে এ মেসেজ দেয়া হচ্ছে অনুসারী, সুধীজন, সাংবাদিকদের। বাদ যাচ্ছে না দলীয় নেতাকর্মীরাও। ভুক্তভোগী এমপি বলছেন তার অ্যাকাউন্ট হ্যাক হয়েছে। কারও কাছে অর্থ বা অন্য কোন তথ্য চাইলে না দেয়ার জন্যও অনুরোধ করেছেন তিনি।

বলছি বগুড়া-৫ আসনের এমপি ও জেলা আওয়ামী লীগ সভাপতি মজিবর রহমান মজনুর কথা। মঙ্গলবার (২ মার্চ) তার হোয়াটসঅ্যাপ অ্যাকাউন্টটি হ্যাক করে প্রতারক চক্র।

এদিন বিকেলে ঢাকায় কর্মরত বগুড়ার এক সাংবাদিকের কাছে টাকা চাওয়া হয় ওই অ্যাকাউন্ট থেকে। মেসেজে বলা হয়, ‘জরুরিভাবে বিকাশে ২০ হাজার টাকা পাঠানো যাবে, কালকে সকালে আবার পাঠায় দিবো, ইনশাআল্লাহ’।

ম. আব্দুর রাজ্জাক নামের এক আইডি থেকে বলা হয়েছে, মাত্র ২০ হাজার চেয়েছে। আগামীকাল সকালে ফেরত দেবে বলেছে সেজন্য সন্দেহ হলো। অধিকর আইনগত পদক্ষেপ নিতে হবে। নাহলে আরও বিপদ হতে পারে।

এদিন সন্ধ্যায় মজনু নিজেই তার ফেসবুকে হোয়াটসঅ্যাপ অ্যাকাউন্ট হ্যাক হওয়া নিয়ে পোস্ট করেছেন। জানান, ‘আমার মোবাইল ফোন নম্বর হ্যাক হয়েছে। প্রতারক অনেকের কাছে টাকা চাচ্ছে, কেউ টাকা দিবেন না।’

আপন দেশ/এস/এসএমএ

মন্তব্য করুন # খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

শেয়ার করুনঃ

জনপ্রিয়