Apan Desh | আপন দেশ

ভবন থেকে পড়ে চীনা নাগরিকের মৃত্যু

নারায়ণগঞ্জ প্রতিনিধি 

প্রকাশিত: ১৮:২১, ১৭ এপ্রিল ২০২৪

ভবন থেকে পড়ে চীনা নাগরিকের মৃত্যু

প্রতীকী ছবি

নারায়ণগঞ্জের ফতুল্লার পঞ্চবটিতে নির্মাণাধীন ভবন থেকে পড়ে চায়না প্রকৌশলীর মৃত্যু হয়েছে। নির্মাণাধীন ভবনটি একটি পাওয়ার প্লান্টের। বুধবার (১৭ এপ্রিল) সকাল সাড়ে ৯টায় এ দুর্ঘটনা ঘটে। নিহত প্রকৌশলীর নাম ঝাং ঝি বিন (৫৫)।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে তাকে নিয়ে আসা দোভাষী সেলিম রেজা ও নির্মাণ শ্রমিক আব্দুল খালেক জানান, নির্মাণাধীন ওই ভবনের একতলায় একটি ফাঁকা জায়গার পাশে কাঠের উপর দাঁড়িয়ে কাজের নির্দেশনা দিচ্ছিলেন ঝাং। সে সময় ওই ফাঁকা জায়গা দিয়ে ওপর থেকে আন্ডারগ্রাউন্ডে পরে গিয়ে গুরুতর আহত হন তিনি।

পরে তাকে উদ্ধার করে বেলা সোয়া ১১টার দিকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে নেয়া হয়। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

ঢামেক পুলিশ ক্যাম্পের ইনচার্জ (পরিদর্শক) বাচ্চু মিয়া বলেন, মরদেহ ময়নাতদন্তের জন্য হাসপাতালের মর্গে রাখা হয়েছে। বিষয়টি সংশ্লিষ্ট থানাকে অবগত করা হয়েছে। মৃত জাং চীনের নাগরিক। কাজের সুবাদে তিনি বাংলাদেশে এসেছেন। বর্তমানে মুগদা এলাকায় থাকতেন।

আপন দেশ/এসএমএ

মন্তব্য করুন # খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

শেয়ার করুনঃ

সর্বশেষ

জনপ্রিয়

শীর্ষ সংবাদ:

বিএনপি নেতা ইশরাক কারাগারে মিরপুরে পুলিশ-অটোরিকশা চালকদের সংঘর্ষ, পাল্টাপাল্টি ধাওয়া ভ্যাট বসলে মেট্রোরেলের সুনাম নষ্ট হবে: ওবায়দুল কাদের বান্দরবানের রুমায় সেনাবাহিনীর সঙ্গে বন্দুকযুদ্ধে তিনজন কেএনএ সদস্য নিহত প্রধানমন্ত্রী শেখ হাসিনা তরুণদের উদ্যোক্তা হতে বললেন গুরুত্বপূর্ণ সফরে ঢাকায় আসছেন অস্ট্রেলিয়ার পররাষ্ট্রমন্ত্রী পেনি ওং রাজধানীর আগারগাঁও ও মিরপুর ১০ নম্বরে অটোরিকশা চালকদের বিক্ষোভ, মেট্রো স্টেশনের প্রবেশপথে তালা পঞ্চম বাংলাদেশি হিসেবে বিশ্বের সর্বোচ্চ শৃঙ্গ মাউন্ট এভারেস্ট জয় করেছেন বাবর আলী ঢাকাসহ ১০ অঞ্চলের উপর দিয়ে ৬০ কিমি বেগে বজ্রবৃষ্টির শঙ্কা জো বাইডেনের ‘ড্রাগ টেস্ট’ করতে বললেন ডোনাল্ড ট্রাম্প লিওনেল মেসির ইন্টার মায়ামি হারাল ডিসি ইউনাইটেডকে