Apan Desh | আপন দেশ

ভবন থেকে পড়ে চীনা নাগরিকের মৃত্যু

নারায়ণগঞ্জ প্রতিনিধি 

প্রকাশিত: ১৮:২১, ১৭ এপ্রিল ২০২৪

ভবন থেকে পড়ে চীনা নাগরিকের মৃত্যু

প্রতীকী ছবি

নারায়ণগঞ্জের ফতুল্লার পঞ্চবটিতে নির্মাণাধীন ভবন থেকে পড়ে চায়না প্রকৌশলীর মৃত্যু হয়েছে। নির্মাণাধীন ভবনটি একটি পাওয়ার প্লান্টের। বুধবার (১৭ এপ্রিল) সকাল সাড়ে ৯টায় এ দুর্ঘটনা ঘটে। নিহত প্রকৌশলীর নাম ঝাং ঝি বিন (৫৫)।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে তাকে নিয়ে আসা দোভাষী সেলিম রেজা ও নির্মাণ শ্রমিক আব্দুল খালেক জানান, নির্মাণাধীন ওই ভবনের একতলায় একটি ফাঁকা জায়গার পাশে কাঠের উপর দাঁড়িয়ে কাজের নির্দেশনা দিচ্ছিলেন ঝাং। সে সময় ওই ফাঁকা জায়গা দিয়ে ওপর থেকে আন্ডারগ্রাউন্ডে পরে গিয়ে গুরুতর আহত হন তিনি।

পরে তাকে উদ্ধার করে বেলা সোয়া ১১টার দিকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে নেয়া হয়। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

ঢামেক পুলিশ ক্যাম্পের ইনচার্জ (পরিদর্শক) বাচ্চু মিয়া বলেন, মরদেহ ময়নাতদন্তের জন্য হাসপাতালের মর্গে রাখা হয়েছে। বিষয়টি সংশ্লিষ্ট থানাকে অবগত করা হয়েছে। মৃত জাং চীনের নাগরিক। কাজের সুবাদে তিনি বাংলাদেশে এসেছেন। বর্তমানে মুগদা এলাকায় থাকতেন।

আপন দেশ/এসএমএ

মন্তব্য করুন # খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

শেয়ার করুনঃ

জনপ্রিয়