Apan Desh | আপন দেশ

সিগারেট না দেয়ায় দোকানিকে হত্যা

মুন্সিগঞ্জ প্রতিনিধি

প্রকাশিত: ১২:২৮, ৩০ এপ্রিল ২০২৪

সিগারেট না দেয়ায় দোকানিকে হত্যা

ছবি: সংগৃহীত

বাকিতে চিপস ও  দেয়নি দোকানি। তাই তাকে ছুরি মেরে হত্যা করেছে কাউন্সিলরের ছোটভাই। সোমবার (২৯ এপ্রিল) দিবাগত রাতে মুন্সিগঞ্জের মীরকাদিম পৌরসভার কাগজিপাড়া এলাকায় এ ঘটনা ঘটে। ছুরিকাঘাত করা যুবক মো. রুবেলকে (৩৫) গ্রেফতার করেছে পুলিশ। তিনি মীরকাদিম পৌরসভার ৭ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর মো. সোহেলের ছোট ভাই।

নিহত ব্যক্তির নাম মোশারফ হোসেন (৫৫)। তিনি কাগজিপাড়া এলাকার প্রয়াত নুরু মোল্লার ছেলে। আটক মো. রুবেলের বাড়িও একই এলাকায়।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, বাড়ির পাশেই মোশারফ হোসেনের দোকান। রাতে তিনি দোকানেই ঘুমাতেন। গতকাল রাত দেড়টার দিকে মো. রুবেল দোকানি মোশারফকে ঘুম থেকে ডেকে তুলে সিগারেট ও চিপস চান। তবে মোশারফ বাকিতে পণ্য দিতে চাননি। এ নিয়ে দুজনের মধ্যে কথা-কাটাকাটি হয়। 

একপর্যায়ে মোশারফকে দোকান থেকে টেনে বের করে ছুরিকাঘাত করেন রুবেল। তার চিৎকার শুনে পরিবারের সদস্য ও স্থানীয় লোকজন এগিয়ে আসেন। মোশারফকে উদ্ধার করে মুন্সিগঞ্জ জেনারেল হাসপাতালে নেয়া হলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

মুন্সিগঞ্জের অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) থান্দার খায়রুল হাসান বলেন, হত্যার সঙ্গে জড়িত রুবেলকে আটক করেছি। ময়নাতদন্তের জন্য মরদেহ মুন্সিগঞ্জ জেনারেল হাসপাতালের মর্গে রাখা হয়েছে। এ ঘটনায় মামলা প্রক্রিয়াধীন।

এর আগে, কুমিল্লার তিতাসে গত মার্চে বাকিতে সিগারেট না দেওয়ায় মানিক (৩২) নামে এক দোকানিকে ছুরিকাঘাতে হত্যা করে এক যুবক। তার নাম বাহাউদ্দিন।

আপন দেশ/এসএমএ

মন্তব্য করুন # খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

শেয়ার করুনঃ

সর্বশেষ

জনপ্রিয়