Apan Desh | আপন দেশ

পুলিশের গাড়ি পুকুরে ফেললো জনতা, অতঃপর..

দিনাজপুর প্রতিনিধি

প্রকাশিত: ১৩:৫৭, ৩০ এপ্রিল ২০২৪

আপডেট: ১৮:৪০, ৩০ এপ্রিল ২০২৪

পুলিশের গাড়ি পুকুরে ফেললো জনতা, অতঃপর..

ছবি: ভিডিও থেকে নেয়া

দিনাজপুরের বোচাগঞ্জে পুলিশের ওপর হামলায় মামলা হয়েছে। এতে ১২ জনকে আসামি করা হয়েছে। বেশ কয়েকজনকে অজ্ঞাত আসামি করা হয়েছে। মঙ্গলবার (৩০ এপ্রিল) দুপুরে এ তথ্য নিশ্চিত করেছেন বোচাগঞ্জ থানার ওসি মো. আবু বক্কর সিদ্দিক রাসেল।

জানা যায়, গতকাল সোমবার সকালে উপজেলার রুকুনপুর বাশেরহাট এলাকার এক শিক্ষিকাকে ধর্ষণ চেষ্টা করে দুই যুবক। কৌশলে ওই তরুণী পালিয়ে যায় এবং চিৎকার করে। এতে আশপাশের লোকজন আসলে অভিযুক্তরা পালিয়ে যায়। 

অভিযুক্তরা কাহারোল উপজেলার চামদুয়ারি গ্রামের এলাকার বাসিন্দা। তাদের একজন ট্রাক্টরের চালক ও আরেকজন সহকারী। ওই ঘটনার পর ট্রাক্টরের মালিক মো. জিয়ারুল ইসলামকে ডেকে আনেন ভুক্তভোগীর অভিভাবক। ইশানিয়া গ্রামের স্কুল মাঠে শাসিল বসে। তবে অভিযুক্ত নিজ ছেলেকে হাজির করাতে না পারায় তাকে আটকে রাখে স্থানীয়রা।

ঘটনাস্থলে হাজির হয় বোচাগঞ্জ থানা পুলিশ। জিয়ারুল ইসলামকে পুলিশ হেফাজতে নিতে চাইলে হামলা চালায় উত্তেজিত জনতা। পুলিশভ্যান ভাংচুর করে এবং চালক মো. মোস্তাছিন আলম তুহিনসহ গাড়িটি পাশের পুকুরে ফেলে দেয়। এতে চালক ও ট্রাক্টরের মালিক গুরুতর আহত হন। চালক তুহিনকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। আহত অন্যান্য সদস্যরা প্রাথমিক চিকিৎসা নেন।

এ ঘটনায় বোচাগঞ্জ থানা একটি মামলা দায়ের করা হয়েছে। তবে এখন পর্যন্ত কাউকে আটক করা সম্ভব হয়নি। আসামিদের গ্রেফতার পুলিশ তৎপর রয়েছে বলেও জানান ওসি।

ঈশানিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান উৎপল রায় বুলু ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

আপন দেশ/এসএমএ

মন্তব্য করুন # খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

শেয়ার করুনঃ

সর্বশেষ

জনপ্রিয়