Apan Desh | আপন দেশ

হবিগঞ্জে দু’পক্ষের সংঘর্ষে নিহত ৩, আহত ৫০

হবিগঞ্জ প্রতিনিধি

প্রকাশিত: ১৭:৩২, ৯ মে ২০২৪

আপডেট: ১৮:০২, ৯ মে ২০২৪

হবিগঞ্জে দু’পক্ষের সংঘর্ষে নিহত ৩, আহত ৫০

ছবি: সংগৃহীত

হবিগঞ্জের বানিয়াচং দু’পক্ষের সংঘর্ষে তিনজন নিহত হয়েছেন। আহত হয়েছেন অন্তত অর্ধশত। পরে আহতদের উদ্ধার করে হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে ভর্তি করা হয়েছে। সিএনজিচালিত অটোরিকশার স্ট্যান্ড দখল নিয়ে এ সংঘর্ষ বাধে।

বৃহস্পতিবার (৯ মে) দুপুরে দুই ঘণ্টাব্যাপী এ সংঘর্ষ হয়। পরে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণ আনে।

নিহতরা হলেন- উপজেলার আগুয়া গ্রামের শুকুর মিয়ার ছেলে সিএনজিচালক কাদির মিয়া (৩৫), একই গ্রামের বজলু মিয়ার ছেলে সিরাজ মিয়া (৩৬) ও আলী রাজার ছেলে লিলু মিয়া (৩৭)।

পুলিশ জানায়, আগুয়া বাজারের সিএনজি স্ট্যান্ড নিয়ে দীর্ঘদিন ধরে ওই গ্রামের স্ট্যান্ড ম্যানেজার বদির মিয়ার সঙ্গে সোহেল মেম্বারের বিরোধ চলছিল। এর জেরে দুপুর ১২টার দিকে ম্যানেজার বদির সঙ্গে সিএনজিচালক কাদির মিয়ার কথা কাটাকাটি হয়। বিষয়টি নিয়ে উত্তেজনা বাড়তে থাকে।

একপর্যায়ে উভয় পক্ষ দেশীয় অস্ত্রসহ সংঘর্ষে জড়িয়ে পড়ে। দুই ঘণ্টাব্যাপী তুমুল সংঘর্ষ হয়। এতে বল্লম ও ধারালো অস্ত্রের আঘাতে ঘটনাস্থলেই কাদির ও সিরাজ মারা যান। এছাড়াও লিলু মিয়া নামে আরেকজনকে উদ্ধার করে হবিগঞ্জ সদর আধুনিক হাসপতালে নেয়া হয়। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এদিকে, সংঘর্ষে নিহতের ঘটনায় বাড়িঘর ভাঙচুর ও লুটপাট করা হয়েছে বলে খবর পাওয়া গেছে। বর্তমানে আগুয়া গ্রামে থমথমে পরিস্থিতি বিরাজ করছে।

বানিয়াচং থানার ওসি দেলোয়ার হোসেন জানান, ফের সংঘর্ষসহ অনাকাঙ্খিত ঘটনা এড়াতে এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। এ ঘটনায় জড়িতদের ধরতে পুলিশ কাজ করছে।

আপন দেশ/এসএমএ

মন্তব্য করুন # খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

শেয়ার করুনঃ

জনপ্রিয়

শীর্ষ সংবাদ:

ঢাকায় ব্যাটারিচালিত অটোরিকশা চলাচলের অনুমতি দিতে বলেছেন প্রধামন্ত্রী শেখ হাসিনা দ্বিতীয় দফায় উপজেলা পরিষদ নির্বাচন আগামীকাল মঙ্গলবার কিশোরগঞ্জে র‍্যাব হেফাজতে নারী মৃত্যুর ঘটনায় ক্যাম্প কমান্ডার প্রত্যাহার সৌদি আরব পৌঁছেছেন ৩০ হাজার ৮১০ হজযাত্রী, দুইজনের মৃত্যু সাগরে মাছ ধরায় ৬৫ দিনের নিষেধাজ্ঞা আজ শুরু দেশের পাঁচ অঞ্চলে দুপুরের মধ্যে ঝড়ের পূর্বাভাস রাঙামাটিতে ইউপিডিএফের অর্ধদিবস অবরোধ চলছে ইরানি প্রেসিডেন্ট ও পররাষ্ট্রমন্ত্রীর মৃত্যু, জরুরি বৈঠক ডেকেছে ইরানের মন্ত্রিসভা ইরানের প্রেসিডেন্ট ইব্রাহিম রাইসি মারা গেছেন ভারতে লোকসভা নির্বাচনের পঞ্চম দফার ভোটগ্রহণ শুরু