Apan Desh | আপন দেশ

বিয়ের চার মাসেই সন্তান প্রসব

চাঁদপুর প্রতিনিধি

প্রকাশিত: ১০:৩৭, ১০ মে ২০২৪

বিয়ের চার মাসেই সন্তান প্রসব

ফাইল ছবি

বিয়ের বয়স চার মাস। এরমধ্যে ১০ মাসের সন্তান প্রসব করেছেন নববধূ। বিষয়টি নিয়ে স্থানীয়দের মাঝে মুখরোচক আলোচনা চলছে। চাঁদপুরের হাজীগঞ্জের কালচোঁ দক্ষিণ ইউনিয়নের শাকছিপাড়ার ঘটনা এটি। 

জানা যায়, নাজিম উদ্দিন বেপারী বাড়ীর তরুণীর সঙ্গে ৪ মাস আগে বিয়ে হয় পাশের বাকিলা ইউনিয়নের রাধাসার গ্রামের জনৈক যুবকের। বিয়ের পর ওই নববধূ কিছু দিন স্বামীর বাড়িতে ছিলেন। পরে বাবার বাড়িতে চলে যায়। 

গত ৩০ এপ্রিল তার পেটের ব্যথা হলে হাজীগঞ্জের একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে গত ১ মে সিজারের মাধ্যমে কন্যা সন্তান প্রসব করে তিনি। হাসপাতাল থেকে নববধূ তার সন্তান নিয়ে বাবার বাড়িতে যান। চারদিকে কানাঘুষা শুরু হলে এক কান দু'কান করে পুরো গ্রাম ছড়িয়ে স্বামীর বাড়িতেও খবর চাউর হয়ে যায়।

ওই নববধূর বোন বলেন, তার স্বামী কাউসার যৌতুকের দাবিতে তাকে অত্যাচার করতো। এ ঘটনায় মামলা চলমান রয়েছে। আর এ সুযোগে তার আপন ছোট বোনের সঙ্গে অবৈধভাবে শারীরিক সম্পর্কে লিপ্ত হয় কাউসার।

এ বিষয়ে নববধূ প্রথমে কথা বলতে চাননি। পরে জানান, বিভিন্ন সময়ে তার বড় বোনের স্বামী কাউসার দিনে ও রাতে সুযোগ বুঝে মুখ চাপা দিয়ে শারীরিক সম্পর্কে লিপ্ত হতো। এখন এ ঘটনার কারণে যদি স্বামী তাকে না নেয় তাহলে সে ছাড়াছাড়ি মেনে নিবে। 

এ বিষয়ে জানতে বোন জামাই একই ইউনিয়নের নওহাটা ফকির বাড়ীর ফারুকের ছেলে অভিযুক্ত কাউসারের সঙ্গে যোগাযোগ করতে গেলে তাকে পাওয়া যাযনি। এছাড়া কাউসারের মুঠোফোনে একাধিকবার কলদিলেও রিসিভ করেনি। 
কালচোঁ দক্ষিণ ইউনিয়ন পরিষদের  শাকছিপাড়া গ্রামের ইউপি সদস্য (মেম্বার) এম এ খালেক জানান, নববধূর স্বামী এসে বিষয়টি আমাকে জানিয়ে গেছেন।

আপন দেশ/এবি

মন্তব্য করুন # খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

সম্পর্কিত বিষয়:

শেয়ার করুনঃ

সর্বশেষ

জনপ্রিয়

শীর্ষ সংবাদ:

ইসরায়েলের প্রধানমন্ত্রী নেতানিয়াহুর বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারির আবেদন জানিয়েছেন আন্তর্জাতিক অপরাধ আদালতের (আইসিসি) চিফ প্রসিকিউটর ঢাকায় ব্যাটারিচালিত অটোরিকশা চলাচলের অনুমতি দিতে বলেছেন প্রধামন্ত্রী শেখ হাসিনা দ্বিতীয় দফায় উপজেলা পরিষদ নির্বাচন আগামীকাল মঙ্গলবার কিশোরগঞ্জে র‍্যাব হেফাজতে নারী মৃত্যুর ঘটনায় ক্যাম্প কমান্ডার প্রত্যাহার সৌদি আরব পৌঁছেছেন ৩০ হাজার ৮১০ হজযাত্রী, দুইজনের মৃত্যু সাগরে মাছ ধরায় ৬৫ দিনের নিষেধাজ্ঞা আজ শুরু দেশের পাঁচ অঞ্চলে দুপুরের মধ্যে ঝড়ের পূর্বাভাস রাঙামাটিতে ইউপিডিএফের অর্ধদিবস অবরোধ চলছে ইরানি প্রেসিডেন্ট ও পররাষ্ট্রমন্ত্রীর মৃত্যু, জরুরি বৈঠক ডেকেছে ইরানের মন্ত্রিসভা ইরানের প্রেসিডেন্ট ইব্রাহিম রাইসি মারা গেছেন ভারতে লোকসভা নির্বাচনের পঞ্চম দফার ভোটগ্রহণ শুরু