Apan Desh | আপন দেশ

ধানক্ষেতে মিলল নারীর মরদেহ

টাঙ্গাইল প্রতিনিধি

প্রকাশিত: ১৯:৫১, ১০ মে ২০২৪

ধানক্ষেতে মিলল নারীর মরদেহ

ফাইল ছবি

ধানখেত থেকে এক নারীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। শুক্রবার সকালে টাঙ্গাইলের নাগরপুরের কাঠুরী গ্রামের একটু দূরে বারাপুষা এলাকার ফাঁকা ধানখেতের আইল থেকে তার মরদেহ উদ্ধার করা হয়। 

বেকড়া ইউনিয়নের বারাপুষা গ্রামের মো. নজরুল ইসলামের স্ত্রী অঞ্জনা বেগম (৪২)। এটি পরিকল্পিত হত্যা নাকি কোনো দুর্ঘটনা এ নিয়ে এলাকায় চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে। 

নিহত অঞ্জনার ছোট ছেলের স্ত্রী প্রিয়া আক্তার বলেন, বৃহস্পতিবার সকাল ১০টার দিকে আমার শাশুড়ি (অঞ্জনা বেগম) বাবার বাড়ি বেকড়া গ্রামের উদ্দেশে নিজ বাড়ি থেকে বের হন। শুক্রবার সকাল ৮টার দিকে শুনি কাঠুরী গ্রামের নিজাম উদ্দিনের বাড়ির পশ্চিম পাশে ধানখেতে এক নারীর মরদেহ পাওয়া গেছে। ঘটনাস্থলে গিয়ে দেখি আমার শাশুড়ি মৃত অবস্থায় পড়ে আছেন।

নিহত ওই নারীর বাবা গনি মিয়া বলেন, আমার মেয়ে কাল বাড়িতে আসে নাই। সকালে তার মৃত্যুর সংবাদ পেয়ে ঘটনাস্থলে আসি। 

প্রত্যক্ষদর্শী বাহাদুর মিয়া বলেন, সকাল ৭টার দিকে ধানখেতে পানি দেয়ার জন্য শ্যালোমেশিন ঘরে যাওয়ার সময় খেতের আইলে মরদেহ পড়ে থাকতে দেখি। পরে আশপাশের লোকজনদের বিষয়টি জানাই। 

নিহতের স্বামী মো. নজরুল ইসলাম জানান, বৃহস্পতিবার সকাল ৭টার দিকে কাজের জন্য বাহিরে যায় স্ত্রী। ওই সময় বাড়িতে আমি ছিলাম না। ফিরে এসে স্ত্রীকে দেখতে না পেয়ে ছেলের স্ত্রীদের কাছে তাদের শাশুড়ি কোথায় গেছে জানতে চাইলে তারা বলেন বাপের বাড়ি গেছেন। আবার পরদিন সকালে শুনি ধানখেতে স্ত্রীর মরদেহ পাওয়া গেছে। 

নাগরপুর থানার ওসি এইচএম জসিম উদ্দিন বলেন,মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্তের রিপোর্ট পেলে প্রকৃত ঘটনা জানা যাবে।

আপন দেশ/এবি

মন্তব্য করুন # খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

সম্পর্কিত বিষয়:

শেয়ার করুনঃ

সর্বশেষ

জনপ্রিয়