Apan Desh | আপন দেশ

পাবনায় মন্দিরে হামলা, গ্রেফতার ৩

পাবনা প্রতিনিধি

প্রকাশিত: ১২:৩৩, ১২ মে ২০২৪

আপডেট: ১২:৩৫, ১২ মে ২০২৪

পাবনায় মন্দিরে হামলা, গ্রেফতার ৩

ছবি: সংগৃহীত

সুজানগরের সাগরকান্দিতে নির্বাচনী সহিংসতায় মন্দিরে হামলা ও ভাঙচুর করা হয়। এ ঘটনায় তিন আসামিকে গ্রেফতার করেছে র‌্যাব। সদর উপজেলার কাশিপুর এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়। রোববার (১২ মে) রাত আড়াইটায় অভিযান চালায় বলে নিশ্চিত করেছেন র‌্যাবের সিপিসি-২ এর কোম্পানি কমান্ডার মেজর এহতেশামুল হক খান।

গ্রেফতাকৃতরা হলেন- প্রধান আসামি আমিনপুর থানার গোয়ালকান্দি গ্রামের আ. কুদ্দুস সরদারের ছেলে মিজান সরদার (৩৩)। এছাড়া একই এলাকার মৃত হাসমত আলী শেখের ছেলে আ. মজিদ শেখ (৪২) ও শ্রীপুর গ্রামের গোলজার ফকিরের ছেলে রহমান ফকির (৩২)।

এর আগে, গত ৯ মে একজনের নাম উল্লেখসহ ৪০/৫০ জনকে অজ্ঞাত আসামি করে আমিনপুর থানায় মামলা করেন শ্রী ধীরেন্দ্রনাথ কুন্ডু।

প্রসঙ্গত, গত ৮ মে প্রথম ধাপে সুজাগর উপজেলা নির্বাচন অনুষ্ঠিত হয়। এতে বিজয়ী হন মোটরসাইকেল প্রতীকের আব্দুল বাতেন। পরাজয় হয় আনারস প্রতীকের শাহিনুজ্জামান শাহিনের। ফলাফল ঘোষণার পর থেকেই শাহিনের সমর্থকদের মারধর ও বাড়িঘর, দোকানপাটে ব্যাপক ভাঙচুর চালায় আব্দুল বাতেনের সমর্থকরা। এ সময় একটি মন্দিরেও হামলা ও ভাঙচুর চালায় তারা। এসব ঘটনায় পাঁচটি মামলা করেন ভুক্তভোগীরা।

আপন দেশ/আরএন/এসএমএ

মন্তব্য করুন # খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

শেয়ার করুনঃ

সর্বশেষ

জনপ্রিয়