Apan Desh | আপন দেশ

স্কুলছাত্রী ধর্ষণে মানববন্ধন, ফাঁসি চান গ্রামবাসী

পাবনা প্রতিনিধি

প্রকাশিত: ১৬:৩৯, ১৯ মে ২০২৪

স্কুলছাত্রী ধর্ষণে মানববন্ধন, ফাঁসি চান গ্রামবাসী

ছবি: সংগৃহীত

পাবনার সুজানগরে স্কুল ছাত্রীকে তুলে নিয়ে ধর্ষণের বিচার দাবিতে মানবন্ধন করেছে গ্রামবাসীরা। রোববার (১৯ মে) বেলা সাড়ে ১১টায় উপজেলার ভাটপাড়ায় মানববন্ধন করেন তারা। এ সময় সংঘবদ্ধ ধর্ষণকাণ্ডে জড়িত বখাটের ফাঁসির দাবি জানানো হয়।

ভাটপাড়া এলাকার সাবিনা খাতুন বলেন, ক’দিন হলো দেখছি এলাকায় বখাটেদের উৎপাত খুব বেড়ে গেছে, বাড়ি ঘরে হামলা ভাঙচুর থেকে শুরু করে এখন ধর্ষণের মতো জঘন্য অপরাধে জড়িয়ে পড়ছে তারা। এ ধরনের ঘটনায় এলাকার মেয়েরা খুব আতঙ্কে দিন কাটাচ্ছে। এ ঘটনায় জড়িতদের বিচারের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি করছি।

ভুক্তভোগীর নানী জহুরা খাতুন বলেন, আমার নাতনি স্কুল ছাত্রী ও স্বামী পরিত্যাক্তা অসহায়। ৩২ বছর ধরে তারা ভাটপাড়ার বাসিন্দা হলেও এমন পরিস্থিতি কখনো হয়নি। গত ৮ মে উপজেলা নির্বাচনে আনারস প্রতীকে শাহীনুজ্জামানকে ভোট দেয়ায় তাদের উপর অবর্ণনীয় নির্যাতন চলছে। তিনি দোষীদের বিচার ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবি করেন।

আরও পড়ুন>> ‘ভোট না দেয়ায়’ স্কুল ছাত্রীকে সংঘবদ্ধ ধর্ষণ

এদিকে অমানবিক ধর্ষণকাণ্ডে দেশজুড়ে চলছে সমালোচনা। দোষীদের বিচার দাবিতে ফুঁসে উঠেছে সাধারণ মানুষ। রোববার ঘটনাস্থল পরিদর্শন করে অভিযুক্তদের দ্রুত গ্রেফতারের আশ্বাস দেন পুলিশ সুপার আকবর আলী মুনসী।

তিনি বলেন, পুলিশ বিষয়টি অত্যন্ত গুরুত্ব দিয়ে দেখছে। আসামিদের গ্রেফতারে অভিযান চলছে। অতি দ্রুত তাদের আইনের আওতায় আনা হবে।

এর আগে, গত শুক্রবার রাতে ভাটপাড়া এলাকায় নিজ বাড়ি থেকে বারেক, সাজিদ ও ইমন নামের তিন বখাটে ওই ছাত্রীকে তুলে নিয়ে যায়। তাদে সঙ্গে যোগ দেয় সাব্বির ও তুহিন। বাড়ির পাশে নির্মাণাধীন ভবনে নিয়ে ওই ছাত্রীকে ধর্ষণ করে। এ ঘটনায় ভুক্তভোগীর নানি পাঁচজনকে আসামি করে সুজানগর থানায় মামলা করেছেন। তবে এখনও কোনো আসামি গ্রেফতার হয়নি।

আপন দেশ/আরএন/এসএমএ

মন্তব্য করুন # খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

শেয়ার করুনঃ

সর্বশেষ

জনপ্রিয়