Apan Desh | আপন দেশ

স্বামীর পুরুষাঙ্গ কেটে পালালেন স্ত্রী

বরগুনা প্রতিনিধি

প্রকাশিত: ১৯:৪০, ১০ জুন ২০২৪

স্বামীর পুরুষাঙ্গ কেটে পালালেন স্ত্রী

প্রতীকী ছবি

বরগুনার বামনায় স্বামীর পুরুষাঙ্গ কেটে পালিয়েছেন আরিফা বেগম নামের এক গৃহবধূ। এ ঘটনায় ভুক্তভোগী মো. ফোরকানকে বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে। তিনি পেশায় অটোচালক।

ঘটনাটি রোববার (৯ জুন) রাত ১টার দিকে উপজেলার সোনাখালী গ্রামে ঘটে। সেখানে একটি ভাড়া বাসায় ওই দম্পতি থাকতেন বলে জানা গেছে। আরিফা বেগম ভুক্তভোগী ফোরকানের দ্বিতীয় স্ত্রী।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, প্রতিদিনের মতো রাতে বাসায় ফেরেন ফোরকান। কৌশলে স্ত্রী আরিফা ধারালো অস্ত্র দিয়ে তার পুরুষাঙ্গ কেটে পালিয়ে যান। পরে তার চিৎকারে স্থানীয়রা ছুটে আসেন। তাকে বামনা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হয়।

আরও পড়ুন>> সেন্টমার্টিনে নৌযান চলাচল বন্ধ, খাদ্য সংকটের আশঙ্কা

সেখানকার কর্তব্যরত চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য ফোরকানকে বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠান।

বামনা থানার ওসি তুষার কুমার মন্ডল বলেন, এ ঘটনায় এখন পর্যন্ত কোনো অভিযোগ পাইনি। তবে প্রাথমিকভাবে জেনেছি। ফোরকান দুটি বিয়ে করার পরেও অন্য আরেক মেয়ের সঙ্গে তার সম্পর্ক তৈরি হয়। এসব বিষয় জানতে পেরে পারিবারিক কলহের সৃষ্টি হয়। পরে স্বামী ফোরকানের পুরুষাঙ্গ কেটে পালিয়ে যান তার দ্বিতীয় স্ত্রী।

আপন দেশ/এসএমএ

মন্তব্য করুন # খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

শেয়ার করুনঃ

সর্বশেষ

জনপ্রিয়