Apan Desh | আপন দেশ

ছাত্রদলের দুই গ্রুপের সংঘর্ষে গুলিবিদ্ধ নেতা সাদেক নিহত

নরসিংদী প্রতিনিধি

প্রকাশিত: ২১:১৩, ২৫ মে ২০২৩

আপডেট: ২১:৪০, ২৫ মে ২০২৩

ছাত্রদলের দুই গ্রুপের সংঘর্ষে গুলিবিদ্ধ নেতা সাদেক নিহত

ছবি : আপন দেশ

নরসিংদীতে ছাত্রদলের দুই পক্ষের মধ্যে ধাওয়া পাল্টা ধাওয়া ও সংঘর্ষে গুলিবিদ্ধ হয়ে জেলা ছাত্রদল নেতা সাদেকুর রহমান নিহত হয়েছে। ওই সময় গুলিবিদ্ধ হয়ে ছাত্রদলের আরও ১ কর্মী আহত হয়েছে।

বৃহস্পতিবার (২৫ মে) বিকেলে সদর উপজেলার চিনিশপুর বিএনপির কার্যালয়ের সামনে এ সংঘর্ষের ঘটনা ঘটে।

নিহত জেলা ছাত্রদলের সাবেক সিনিয়র যুগ্ম আহবায়ক সাদেকুর রহমান (৩২) আলাউদ্দিন এর ছেলে।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের পুলিশ পরিদর্শক বাচ্চু মিয়া মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন।

নিহত সাদেকুরর ভাই ফারুক জানান, গুলিবিদ্ধ হয়ে সাদেক মারা গেছে। ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ময়নাতদন্তের পর মরদেহ নরসিংদীতে নেয়া হবে। 

জানা জায়, ছাত্রদলের নতুন কমিটি বাতিলের দাবীতে বিক্ষোভ মিছিল করে পদবঞ্চিত নেতারা। মিছিলটি শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ শেষে জেলা বিএনপির কার্যালয়ের সামনে এলে দুই পক্ষের মধ্যে সংঘর্ষ হয়। এ সময় প্রতিপক্ষের ছোঁড়া গুলিতে গুলিবিদ্ধ হয়ে দুই জন আহত হয়। আহতদের উদ্ধার করে নরসিংদী ১০০ শয্যা বিশিষ্ট জেলা হাসপাতালে নেয়া হয়। পরে অবস্থার অবনতি হলে তাদেরকে ঢাকায় প্রেরণ করা হয়।

নরসিংদী অতিরিক্ত পুলিশ সুপার ফজলে-ই-খোদা জানান, সংঘর্ষে একজন গুলিবিদ্ধ হয়েছে। তবে কি কারণে এ ঘটনা ঘটেছে তা এখনো পরিস্কার নয়।

উল্লেখ, গত ২৬ জানুয়ারি সিদ্দিকুর রহমান নাহিদকে ছাত্রদলের সভাপতি, মাইনুদ্দিন ভূঁইয়াকে সিনিয়র সহ-সভাপতি ও মেহেদী হাসানকে সাধারণ সম্পাদক করে জেলা ছাত্রদলের ৫ সদস্য বিশিষ্ট (আংশিক) কমিটি অনুমোদন দেয় কেন্দ্রীয় ছাত্রদল। 

এরপর থেকে ঘোষিত কমিটি বাতিলের দাবিতে পদবঞ্চিত ছাত্রদল নেতাকর্মীরা আন্দোলন চালিয়ে আসছিলেন। এই জেরে কেন্দ্রীয় বিএনপির যুগ্ম মহাসচিব ও জেলা বিএনপির আহ্বায়ক খায়রুল কবীর খোকনের চিনিশপুরের বাসভবন তথা জেলা বিএনপির অস্থায়ী কার্যালয়ে একাধিকবার হামলা ভাঙচুর ও গুলিবর্ষণের ঘটনা ঘটে।

আপন দেশ/এবি

মন্তব্য করুন # খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

সম্পর্কিত বিষয়:

শেয়ার করুনঃ

সর্বশেষ

জনপ্রিয়