Apan Desh | আপন দেশ

জামালপুরে মুক্তিযোদ্ধা নামফলক ভেঙ্গে ফেলেছে দুর্বৃত্তরা

জামালপুর প্রতিনিধি

প্রকাশিত: ১৮:১২, ২৯ মে ২০২৩

আপডেট: ১৮:৪৭, ২৯ মে ২০২৩

জামালপুরে মুক্তিযোদ্ধা নামফলক ভেঙ্গে ফেলেছে দুর্বৃত্তরা

ছবি : আপন দেশ

জামালপুরে বীর মুক্তিযোদ্ধা শহীদ ক্যাপ্টেন সালাউদ্দিন বীর উত্তম সড়কের নামফলক ভেঙ্গে ফেলেছে অজ্ঞাত দুর্বৃত্তরা। নামফলক ভাঙ্গার খবর সোমবার (২৯ মে) সকালে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে প্রকাশ হলে মহান মুক্তিযুদ্ধের স্বপক্ষের শক্তির মানুষের মাঝে ক্ষোভের সৃষ্টি হয়।

রোববার (২৮ মে) রাতে শহরের নয়াপাড়া পাঁচরাস্তা মোড়ে এই ঘটনা ঘটে। জেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার মো. মোখলেছুর রহমান হীরু  বলেন, শহীদ ক্যাপ্টেন সালাউদ্দিন বীর উত্তম সড়কে নাম ফলক ভেঙ্গে দৃষ্টতা দেখিয়েছে। মুক্তিযোদ্ধাদের পক্ষ থেকে স্থানীয় প্রশাসনের প্রতি আহবান করছি, এই নাম ফলক ভাঙ্গার সাথে জড়িতদের খোঁজে বের করে দৃষ্টান্তমুলক শাস্তির দাবি জানাচ্ছি।

জামালপুর পৌরসভার মেয়র ছানোয়ার হোসেন জানান, বীর মুক্তিযোদ্ধা শহীদ ক্যাপ্টেন সালাউদ্দিন বীর উত্তম সড়কের নামফলক ভাঙ্গার খবর পেয়ে তিনি সরেজমিনে খোঁজ নিয়েছেন। নামফলকটি দ্রুত সংস্কার করে পুনরায় স্থাপন করার আশ্বাস  দেন তিনি।

জামালপুর সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) কাজী শাহনেওয়াজ  বলেন, লিখিত অভিযোগ পেলে শহীদ ক্যাপ্টেন সালাউদ্দিন বীর উত্তম সড়কের নাম ফলক ভাঙ্গার সাথে জড়িতদের খোঁজে বের করে তাদের বিরুদ্ধে আইনানুগ ব্যবথা নেয়া হবে।

১৯৭৭ সালে জামালপুর পৌর কর্তৃপক্ষ শহরের সফির মিয়ার বাজার থেকে বনপাড়া খ্রিস্টানবাড়ি মোড় পর্যন্ত সড়কের নামকরন করে বীর মুক্তিযোদ্ধা শহীদ ক্যাপ্টেন সালাউদ্দিন বীর উত্তম।

আপন দেশ/প্রতিনিধি/জেডআই

মন্তব্য করুন # খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

সম্পর্কিত বিষয়:

শেয়ার করুনঃ

জনপ্রিয়