Apan Desh | আপন দেশ

সৈয়দপুরে সাজাপ্রাপ্ত আসামি গ্রেফতার

সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধি

প্রকাশিত: ২০:০৭, ৩১ মে ২০২৩

আপডেট: ২০:২৮, ৩১ মে ২০২৩

সৈয়দপুরে সাজাপ্রাপ্ত আসামি গ্রেফতার

ফাইল ছবি

নীলফামারীর সৈয়দপুর উপজেলায় এক বছরের সাজাপ্রাপ্ত পলাতক আসামি মো. রাসিকুল ইসলাম রয়েলকে (৪০) গ্রেফতার করেছে পুলিশ। বুধবার (৩১ মে) তাকে জেল হাজতে পাঠানো হয়েছে। 

তাকে মঙ্গলবার (৩০ মে) রাতে স্থানীয় থানা পুলিশ ও কালিয়াকৈর থানা পুলিশের সহযোগিতায় চন্দ্রা বাজার এলাকা থেকে গ্রেফতার করা হয়েছে।

সৈয়দপুর থানার উপ-পরিদর্শক আহসান হাবিব জানান, আসামি শহরের রসুলপুর এলাকার ময়েজ উদ্দিনের ছেলের বিরুদ্ধে জয়পুরহাট আদালতে চেক সংক্রান্ত একটি মামলা হয়। ওই মামলায় গত বছরের আগস্ট মাসে আদালত তার বিরুদ্ধে এক বছরের কারাদন্ডাদেশ দেন। পরে গ্রেফতারি পরোয়ানা জারি করা হয়। পরোয়ানাটি থানায় এলে তাকে ধরতে বিভিন্ন এলাকায় অভিযান চালায়। পরে তথ্য প্রযুক্তির সহায়তায় পুলিশ জানতে পারে সে গাজিপুরের কালিয়াকৈর এলাকায় অবস্থান করছে। তথ্য পেয়ে উপ-পরিদর্শক মো. আহসান হাবিব ও আবু তালেব তাকে গ্রেফতার করে।

রয়েলের বিরুদ্ধে সিরাজগঞ্জ ও জয়পুরহাট আদালতে চেক সংক্রান্ত বিষয়ে চারটি মামলা বিচারাধীন রয়েছে। ওইসব মামলাতেও তাকে গ্রেফতার দেখানো হয়েছে।

আপন দেশ/ প্রতিনিধি/জেডআই
 

মন্তব্য করুন # খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

সম্পর্কিত বিষয়:

শেয়ার করুনঃ

সর্বশেষ

জনপ্রিয়