Apan Desh | আপন দেশ

সৈয়দপুরে চোরাই গাভী উদ্ধার, গ্রেফতার ৩

সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধি

প্রকাশিত: ১৬:৫৬, ১ জুন ২০২৩

আপডেট: ১৭:০১, ১ জুন ২০২৩

সৈয়দপুরে চোরাই গাভী উদ্ধার, গ্রেফতার ৩

ছবি : আপন দেশ

সৈয়দপুর অভিযান চালিয়ে চুরি যাওয়া মোটরসাইকেল ও গাভী উদ্ধার করেছে পুলিশ। এ সময় ৩ জনকে গ্রেফতার  করা হয়।

বৃহস্পতিবার (১জুন) দুপুরে সৈয়দপুর থানায় সংবাদ সম্মেলনে পুলিশ সুপার সারোয়ার আলম জানান, বুধবার ৩১ মে) সকালে সৈয়দপুরের মুসলিম এইড নামের বেসরকারি সংস্থার এক কর্মচারির মোটরসাইকেল চুরি যায়। তার অভিযোগের প্রেক্ষিতে পুলিশ ওই রাতেই অভিযান পরিচালনা করেন। তারা সিসি ক্যামেরার ফুটেজ বিশ্লেষনসহ ও তথ্য প্রযুক্তির সহায়তায় শহরের কাজিপাড়া এলাকার টোল্লার নোড় থেকে মোটরসাইকেল চোর নূর আলম ওরফে ছোটবাবু ওরফে মামুন ও রায়হানুল ইসলাম রায়হান নামের দুইজনকে গ্রেফতার করে। তাদের দেয়া তথ্যে শহরের মিস্ত্রিপাড়া এলাকা থেকে চুরি হওয়া মোটরসাইকেলটি উদ্ধার করা হয়।

এর আগে গত ২০ মে রাতে শহরের সাহেবপাড়া এলাকার উর্দুভাষী ক্যাম্পের জাহিদ হোসেনের বাড়ি থেকে একটি বিদেশি জাতের গাভী চুরি যায়। বুধবার (৩১মে) গভীররাতে উপজেলার বোতলাগাড়ি ইউনিয়নের প্রামানিক পাড়ার একটি বাড়ি থেকে চোরাই গাভীটি উদ্ধার করা হয়। এসময় ওই এলাকার বাসিন্দা গরু চোর খাদিমুল ইসলামকে গ্রেফতার করা হয়। 

আপন দেশ/জেডআই/এআর
 

মন্তব্য করুন # খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

সম্পর্কিত বিষয়:

শেয়ার করুনঃ

জনপ্রিয়