Apan Desh | আপন দেশ

প্রবাসীর স্ত্রীর সঙ্গে পরকীয়া, অতঃপর দুজনেই শ্রীঘরে

পাবনা প্রতিনিধি

প্রকাশিত: ২২:১২, ৬ জুন ২০২৩

আপডেট: ২২:৩৮, ৬ জুন ২০২৩

প্রবাসীর স্ত্রীর সঙ্গে পরকীয়া, অতঃপর দুজনেই শ্রীঘরে

ছবি : আপন দেশ

প্রবাসীর স্ত্রীর সঙ্গে অন্তরঙ্গ অবস্থায় উজ্জ্বল হোসের রনি নামের এক ব্যবসায়ীকে হাতেনাতে আটক করেছে জনতা। দুজনকে একঘরে আটকে রেখে খবর দিয়েছে পুলিশে। তারা এখন শ্রীঘরে। 

পাবনা সদর উপজেলার দোগাছি বাজারে মঙ্গলবার (৬ জুন) সকালের ঘটনা এটি। 

আটক রনি তিন সন্তানের জনক। আটক নারীও দুই সন্তানের জননী বলে জানা গেছে।

স্থানীয় সূত্রে জানা গেছে, সদর উপজেলার ভাঁড়ারা গ্রামের প্রবাসীর স্ত্রী ও দোগাছি বাজারের তানজিলা বিউটি পার্লারের স্বত্বাধিকারী দুই সন্তানের জননী। বাজারের পাশে মাসুদ হোসেনের বাড়িতে ভাড়া থাকেন। ওই নারীর সঙ্গে রনির প্রেমের সম্পর্ক গড়ে উঠে। বিউটি পার্লারে যাতায়াতের ছিল রনির।  

সোমবার দিবাগত গভীর রাতে ওই নারীর সঙ্গে দেখা করতে যায় রনি। রাতকাটান দুজনেই। মঙ্গলবার সকালে স্থানীয়রা বিষয়টি বুঝতে পেরে তাদের দুজনকে ঘরের বাইরে থেকে আটকে রাখে। পুলিশে খবর দেয়। ঘটনাস্থল থেকে তাদের আটক করে থানায় নিয়ে যায় পুলিশ।

স্থানীয়রা জানান, উজ্জ্বল হোসেন রনি দোগাছি বাজারে কাপড়ের ব্যবসা করে। সেই সুবাদে ভাঁড়ারা গ্রামের ওই মেয়ের সঙ্গে গত ৯ মাস আগ থেকে পরকীয়া সম্পর্ক গড়ে উঠে। বিভিন্ন এলাকায় বেড়াতে নিয়ে যাওয়াসহ রাতে ওই মেয়েটির বাসায় নিয়মিত যাতায়াত করতেন। বিষয়টি এলাকাবাসী নিষেধ করলেও কোন তোয়াক্কা করেনি। যার কারণে আজকে মেয়েটির সঙ্গে অনৈতিক কাজ করার সময় আটক করে পুলিশে খবর দেয়া হয়। মেয়েটির সঙ্গে তাকে বিয়ে দেয়ারও দাবি জানান তারা। এ ঘটনায় অভিযুক্ত রনির স্ত্রী হোসনেয়ারা খাতুন বলেন, এ ঘটনা মিথ্যা ও বানোয়াট।

পাবনা সদর থানা পুলিশের উপ-পরিদর্শক (এসআই) খায়রুজ্জামান বলেন, বিষয়টি আমরা জানার পর ঘটনাস্থলে উপস্থিত হয়ে দুই জনকে আটক করে থানায় নিয়ে আসি। জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। মেয়েটির পরিবারের পক্ষ থেকে লিখিত অভিযোগ দিলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

আপন দেশ/এবি

মন্তব্য করুন # খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

সম্পর্কিত বিষয়:

শেয়ার করুনঃ

সর্বশেষ

জনপ্রিয়

শীর্ষ সংবাদ:

ঢাকায় ব্যাটারিচালিত অটোরিকশা চলাচলের অনুমতি দিতে বলেছেন প্রধামন্ত্রী শেখ হাসিনা দ্বিতীয় দফায় উপজেলা পরিষদ নির্বাচন আগামীকাল মঙ্গলবার কিশোরগঞ্জে র‍্যাব হেফাজতে নারী মৃত্যুর ঘটনায় ক্যাম্প কমান্ডার প্রত্যাহার সৌদি আরব পৌঁছেছেন ৩০ হাজার ৮১০ হজযাত্রী, দুইজনের মৃত্যু সাগরে মাছ ধরায় ৬৫ দিনের নিষেধাজ্ঞা আজ শুরু দেশের পাঁচ অঞ্চলে দুপুরের মধ্যে ঝড়ের পূর্বাভাস রাঙামাটিতে ইউপিডিএফের অর্ধদিবস অবরোধ চলছে ইরানি প্রেসিডেন্ট ও পররাষ্ট্রমন্ত্রীর মৃত্যু, জরুরি বৈঠক ডেকেছে ইরানের মন্ত্রিসভা ইরানের প্রেসিডেন্ট ইব্রাহিম রাইসি মারা গেছেন ভারতে লোকসভা নির্বাচনের পঞ্চম দফার ভোটগ্রহণ শুরু