Apan Desh | আপন দেশ

বসিক নির্বাচন

হাত পাখার প্রার্থীর ওপর হামলাকারীদের গ্রেফতারে নির্দেশ

বরিশাল প্রতিনিধি

প্রকাশিত: ১৫:৫৭, ১২ জুন ২০২৩

আপডেট: ১৬:২৪, ১২ জুন ২০২৩

হাত পাখার প্রার্থীর ওপর হামলাকারীদের গ্রেফতারে নির্দেশ

মেয়র প্রার্থী মুফতি সৈয়দ ফয়জুল করিম

ইসলামী আন্দোলন বাংলাদেশের মেয়র প্রার্থী মুফতি সৈয়দ ফয়জুল করিমের ওপর হামলাকারীদের গ্রেফতারের নির্দেশ দিয়েছেন নির্বাচন কমিশন। বরিশাল সিটি নির্বাচনে হাতপাখা প্রতীকে প্রতিদ্বন্দ্বিতা করছেন ফয়জুল করিম। 

সোমবার (১২ জুন) বসিক নির্বাচনে নগরীর চৌমাথা এলাকায় সাবেরা খাতুন বালিকা মাধ্যমিক বিদ্যালয় ভোট কেন্দ্র পরিদর্শনে যান ফয়জুল করিম। সেখানে নৌকার সমর্থকরা ফয়জুল করিমের ওপর হামলা চালায়।

দুপুর ১টার দিকে প্রথমে রিটার্নিং কর্মকর্তার কাছে অভিযোগ দেন তিনি। পরে বরিশাল মেট্রোপলিটন পুলিশ কমিশনার বরাবরও অভিযোগ দেন তিনি।

ফয়জুল করিমের অভিযোগ, নৌকা প্রতীকের সমর্থকরা তার ওপর পূর্বপরিকল্পিতভাবে হামলা চালিয়েছে।

তিনি বলেন, যারা হামলা চালিয়েছে আমি তাদের বাবার বয়সী। আমার চুল দাড়ি সবই পেকেছে। অথচ তারা আমাকে রক্তাক্ত করেছে।

পুলিশ কমিশনার সাইফুল ইসলাম বলেন, এই ঘটনার পেছনে যত বড় ক্ষমতাধর ব্যক্তি হোক না কেন আমরা তার বিরুদ্ধে আইনি ব্যবস্থা নেব। জড়িতদের ২৪ ঘণ্টার মধ্যে আটক করবো।

এই ঘটনার মৌখিক অভিযোগ পেয়ে রিটার্নিং কর্মকর্তা হুমায়ুন কবির ঘটনাস্থল পরিদর্শন করে সাংবাদিকদের বলেন, আমরা ভোট কেন্দ্র পরিদর্শন করেছি। তবে এই ঘটনাটি ভোট কেন্দ্রের বাইরে ঘটেছে। এতে ভোট কেন্দ্রের কোন ক্ষতি হয়নি ভোটাররা এখনো তাদের ভোট প্রদান করছেন। তবে হাত পাখার প্রার্থীদের অভিযোগের ভিত্তিতে তদন্ত করে আইনগত ব্যবস্থা নেব।

আপন দেশ/জেডআই/এবি

মন্তব্য করুন # খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

শেয়ার করুনঃ

সর্বশেষ

জনপ্রিয়