Apan Desh | আপন দেশ

অভাবের তাড়নায় শিশুকে নিয়ে মায়ের বিষপান

নোয়াখালী প্রতিনিধি

প্রকাশিত: ১৭:১৮, ১৩ জুন ২০২৩

অভাবের তাড়নায় শিশুকে নিয়ে মায়ের বিষপান

ছবি : আপন দেশ

নোয়াখালীল সুবর্ণচর উপজেলায় অভাবের তাড়নায় শিশুকে সন্তানকে নিয়ে বিষপান করেছে মা। এতে নিহত হয়েছে ১৪ মাস বয়সী শিশু আবু সাঈদ। 

বিষপানে গুরুত্বর অসুস্থ অবস্থায় কোহিনুর বেগম নোয়াখালী জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।   তারা উপজেলার চর জুবলী ইউনিয়নের ৫নম্বর ওয়ার্ডের দক্ষিণ বাগ্যা গ্রামের আবুল কালামের স্ত্রী ও ছেলে।      

মঙ্গলবার (১৩ জুন) সকাল সাড়ে ৯টার দিকে এ ঘটনা ঘটে।  

চর জুবলী ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আমির খসরু দাবি করেন, ওই গৃহবধূর স্বামী দিনমজুরের কাজ করে। সকালে কোহিনুর বেগমের সঙ্গে তার শাশুড়ির ঝগড়া হয়। এরপর তার শাশুড়ি ঘরের বাহিরে চলে গেলে সে পরিবারের সদস্যদের অজান্তে নিজে বিষপান করে এবং শিশু ছেলেকে বিষপান করায়।    

চরজব্বর থানার ওসি দেব প্রিয় দাস ঘটনাস্থলে থাকা উপ-পুলিশ পরিদর্শক (এসআই) মতিউর রহমানের বরাত দিয়ে বলেন, প্রাথমিক ভাবে ধারণা হচ্ছে অভাবের তাড়নায় থেকে ওই গৃহবধূ নিজের শিশুকে নিয়ে বিষপান করে। নিহত শিশুর মরদেহ ময়না তদন্তের জন্য মর্গে পাঠানো হচ্ছে। এ ঘটনায় তদন্ত চলছে। 

আপন দেশ/প্রতিনিধি/জেডআই

মন্তব্য করুন # খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

সম্পর্কিত বিষয়:

শেয়ার করুনঃ

সর্বশেষ

জনপ্রিয়