Apan Desh | আপন দেশ

গণতন্ত্র বাকরুদ্ধ করতে নাদিমকে হত্যা: জহির উদ্দিন স্বপন

জামালপুর প্রতিনিধি

প্রকাশিত: ১৯:৩১, ১৮ জুন ২০২৩

গণতন্ত্র বাকরুদ্ধ করতে নাদিমকে হত্যা: জহির উদ্দিন স্বপন

ছবি : আপন দেশ

বিএনপির মিডিয়া সেলের প্রধান জহির উদ্দিন স্বপন বলেছেন, স্বাধীন, বস্তুনিষ্ঠ সাংবাদিকতা ও গণতন্ত্রেকে বাকরুদ্ধ করতে নাদিমকে হত্যা করা হয়েছে। এই সরকারের আমলে সাংবাদিক হত্যা, নির্যাতন বেড়ে গেছে। নাদিমের হত্যকারীদের শুধু গ্রেফতার করলেই হবে না, বিচার কার্যকর সম্পন্ন করতে হবে। সাংবাদিক সুরক্ষা আইন করে সাংবাদিকদের নিরাপত্তা নিশ্চিত করতে হবে।

রোববার (১৮ জুন) দুপুরে জামালপুরের বকশীগঞ্জে নিলক্ষিয়া মোড়ে সাংবাদিক নাদিম হত্যার বিচারের দাবীতে বিএনপি আয়োজিত বিক্ষোভ সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।

বকশীগঞ্জ উপজেলা বিএনপির সভাপতি মানিক সওদাগরের সভাপতিত্বে ও সাধারন সম্পাদক ফকরুজ্জামান মতিনের সঞ্চালনায় বক্তব্য রাখেন, কেন্দ্রীয় বিএনপির সহ-সাংগঠনিক সম্পাদক বিএনপির  অ্যাডভোকেট শাহ্ মো. ওয়ারেছ আলী মামুন, নির্বাহী কমিটির সদস্য এম. রশিদুজ্জামান মিল্লাত, জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক শফিকুল ইসলাম খান সজিব প্রমুখ। 

বিক্ষোভ সমাবেশের পুর্বে সকালে উপজেলার নিলক্ষিয়া গোমের পাড়া এলাকায় সাংবাদিক নাদিমের কবর জিয়ারত করেন বিএনপির প্রতিনিধি দল।

কবর জিয়ারত শেষে নাদিমের পরিবারের খোঁজ খবর নেন এবং শোক সন্তপ্ত পরিবারকে সমবেদনা জানান।

আপন দেশ/প্রতিনিধি/জেডআই

মন্তব্য করুন # খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

শেয়ার করুনঃ

সর্বশেষ

জনপ্রিয়