Apan Desh | আপন দেশ

স্বামীর সহযোগিতায় স্ত্রীকে সংঘবদ্ধ ধর্ষণ করল বন্ধুরা!

রাজশাহী প্রতিনিধি

প্রকাশিত: ১৪:৫১, ১৩ জুলাই ২০২৩

আপডেট: ১৫:৫৮, ১৩ জুলাই ২০২৩

স্বামীর সহযোগিতায় স্ত্রীকে সংঘবদ্ধ ধর্ষণ করল বন্ধুরা!

ছবি : আপন দেশ

রাজশাহী নগরীতে এক গৃহবধূকে স্বামীর সহযোগিতায় বন্ধুদের দিয়ে গণধর্ষণ ও ভিডিও ধারণের অভিযোগ উঠেছে।

এ ঘটনায় বৃহস্পতিবার (১৩ জুলাই) দুপুরে চন্দ্রিমা থানায় ভুক্তভোগী গৃহবধূ স্বামীসহ ৫ জনের বিরুদ্ধে অভিযোগ করেছেন। 

বিষয়টি নিশ্চিত করেছেন চন্দ্রিমা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহবুব আলম।

এর আগে গত শুক্রবার (৭ জুলাই) রাত ১০টার দিকে চন্দ্রিমা থানাধীন হাজরাপুকুর এলাকার সুদ ব্যবসায়ী লাইলীর বাড়িতে বন্ধুদের দিয়ে স্ত্রীকে সংঘবদ্ধ ধর্ষণের এই ঘটনা ঘটে। এ সময় সেই ঘটনার সম্পূর্ণ ভিডিও মোবাইল ফোনে ধারণ করা হয় বলেও অভিযোগ করেছেন ভুক্তভোগী ওই গৃহবধূ। 

তিনি জানান, শিরোইল কলোনি হাজরাপুকুর এলাকায় স্বামী মামুনুর রশীদকে নিয়ে দেড় মাস ধরে সুদ ব্যবসায়ী লাইলীর বাড়িতে ভাড়া থাকতেন তিনি। 

আরও পড়ুন: প্রেমের টানে চীনা যুবক জীবননগরে

গত শুক্রবার বেলা ১১টার দিকে তাকে জোর করে ঘুমের ওষুধ খাওয়ায় স্বামী মামুন রশিদ। পরে রাত ৯টার দিকে কফির সঙ্গে পুনরায় ঘুমের ওষুধ খাওয়ানো হয় তাকে। ফলে অচেতন হয়ে পড়েন তিনি। এরপর ওই রাতে স্বামী মামুনুর রশিদসহ একে এক ৫ ব্যক্তি তাকে ধর্ষণ করে এবং মোবাইল ফোনে ভিডিও ধারণ করে তারা। 

ভোরের দিকে অবস্থা বেগতিক দেখে তাকে তেঁতুল খাওয়ানোর চেষ্টা করে ধর্ষকরা। 

পরে ভিডিও ভাইরাল করে দেয়ার ভয় দেখিয়ে স্বামীর অন্যন্য বন্ধুরা ওই গৃহবধূকে ফোন করে কুপ্রস্তাব দেয়। নিজের ইজ্জতের ভয়ে বিষয়টি এতদিন প্রকাশ করেননি তিনি। 

চন্দ্রিমা থানার অফিসার ইনচার্জ (ওসি) মাহাবুব আলম বলেন, এ ঘটনায় একজনকে আটক করে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। এ বিষয়ে মামলা প্রক্রিয়াধীন রয়েছে।

আপন দেশ/প্রতিনিধি/জেডআই

মন্তব্য করুন # খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

সম্পর্কিত বিষয়:

শেয়ার করুনঃ

সর্বশেষ

জনপ্রিয়