Apan Desh | আপন দেশ

বাবুর দ্বিতীয় স্ত্রীর মামলায় জামিন না মঞ্জুর

জামালপুর প্রতিনিধি

প্রকাশিত: ১৬:১৯, ১৯ জুলাই ২০২৩

আপডেট: ১৮:২৬, ১৯ জুলাই ২০২৩

বাবুর দ্বিতীয় স্ত্রীর মামলায় জামিন না মঞ্জুর

ফাইল ছবি

জামালপুরে সাংবাদিক নাদিম হত্যা মামলার প্রধান আসামি বাবু ও তার সহযোগী রেজাউলের নামে দ্বিতীয় স্ত্রীর দায়ের করা মামলায় জামিন না মঞ্জুর করেছেন আদালত।

বুধবার (১৯ জুলাই) বেলা সাড়ে ১১ টার দিকে জামালপুর চীফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের বকশীগঞ্জ আমলী আদালতের বিচারক তানভীর আহম্মেদ এই আদেশ দেন।

আরও পড়ুন: সাংবাদিক নাদিম হত্যা: বাবুসহ ৯ আসামির জামিন নামঞ্জুর

মামলার বাদী পক্ষের আইনজীবী অ্যাডভোকেট ইউসূফ আলী বলেন, গত ১১ মে শারীরিক নির্যাতন, চুরি ও হুমকি দেয়ার অভিযোগে মাহমুদুল আলম বাবু, রেজাউল করিম ও বাবুর ভাই এস এম কবিরকে আসামি করে বকশিগঞ্জ থানায় মামলা দায়ের করেন দ্বিতীয় স্ত্রী সাবিনা ইয়াসমিন। 

সেই মামলায় গ্রেফতার দেখানো হয় সাংবাদিক রব্বানী হত্যা মামলার প্রধান আসামি বাবু ও তার সহযোগী রেজাউলকে।

অ্যাডভোকেট ইউসূফ আলী আরও বলেন, এরপর আসামিপক্ষের আইনজীবী আজ আদালতে জামিন আবেদন করলে বিচারক তাদের জামিন না মঞ্জুর করেন।

আপন দেশ/প্রতিনিধি/জেডআই

মন্তব্য করুন # খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

শেয়ার করুনঃ

সর্বশেষ

জনপ্রিয়

শীর্ষ সংবাদ:

ইসরায়েলের প্রধানমন্ত্রী নেতানিয়াহুর বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারির আবেদন জানিয়েছেন আন্তর্জাতিক অপরাধ আদালতের (আইসিসি) চিফ প্রসিকিউটর ঢাকায় ব্যাটারিচালিত অটোরিকশা চলাচলের অনুমতি দিতে বলেছেন প্রধামন্ত্রী শেখ হাসিনা দ্বিতীয় দফায় উপজেলা পরিষদ নির্বাচন আগামীকাল মঙ্গলবার কিশোরগঞ্জে র‍্যাব হেফাজতে নারী মৃত্যুর ঘটনায় ক্যাম্প কমান্ডার প্রত্যাহার সৌদি আরব পৌঁছেছেন ৩০ হাজার ৮১০ হজযাত্রী, দুইজনের মৃত্যু সাগরে মাছ ধরায় ৬৫ দিনের নিষেধাজ্ঞা আজ শুরু দেশের পাঁচ অঞ্চলে দুপুরের মধ্যে ঝড়ের পূর্বাভাস রাঙামাটিতে ইউপিডিএফের অর্ধদিবস অবরোধ চলছে ইরানি প্রেসিডেন্ট ও পররাষ্ট্রমন্ত্রীর মৃত্যু, জরুরি বৈঠক ডেকেছে ইরানের মন্ত্রিসভা ইরানের প্রেসিডেন্ট ইব্রাহিম রাইসি মারা গেছেন ভারতে লোকসভা নির্বাচনের পঞ্চম দফার ভোটগ্রহণ শুরু