Apan Desh | আপন দেশ

আশুলিয়ায় গ্যাস সিলিন্ডার থেকে আগুন, নারীসহ দগ্ধ ৬

সাভার প্রতিনিধি

প্রকাশিত: ১১:৩২, ১৩ আগস্ট ২০২৩

আশুলিয়ায় গ্যাস সিলিন্ডার থেকে আগুন, নারীসহ দগ্ধ ৬

ছবি: সংগৃহীত

সাভারের আশুলিয়ায় গ্যাস সিলিন্ডার থেকে আগুন লেগে তিন নারীসহ ছয়জন দগ্ধ হয়েছেন। শনিবার (১২ আগস্ট) রাতে শ্রীপুরের নয়ানগর এলাকায় আনোয়ার হোসেনের বাড়িতে এ ঘটনা ঘটে।

দগ্ধরা হলেন- মো. সাদিকুল (২৮), মো. হাশেম আলী (৪০), মোছা. সাবিনা বেগম (৪০), মো. নজরুল ইসলাম (৪৫), মো. মহসিন (২৭) ও মোছা. কমলা বেগম (৫০)। তাদের সবাইকে ঢাকার শেখ হাসিনা জাতীয় বার্ন অ্যান্ড প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে ভর্তি করা হয়েছে।

তাদের হাসপাতালে নিয়ে আসা হুমায়ুন কবির বলেন, আমার ভাবি সাবিনা পোশাক কারখানায় কাজ করেন। রাতে হঠাৎ বিস্ফোরণের শব্দ পেয়ে গিয়ে দেখি সাবিনাসহ আরও কয়েকজন দগ্ধ অবস্থায় পড়ে আছেন। পরে তাদের এখানে নিয়ে আসি।

ইনস্টিটিউটের আবাসিক চিকিৎসক মো. তরিকুল ইসলাম বলেন, আশুলিয়া থেকে গ্যাসের আগুনে দগ্ধ তিন নারীসহ ছয়জন হাসপাতালে ভর্তি হয়েছেন। তাদের মধ্যে হাশেম আলীর শরীরের ৪৫ শতাংশ, নজরুল ইসলামের ৪৬ শতাংশ, সাদিকুল ইসলামের ৫০ শতাংশ, সাবিনা বেগমের ৫০ শতাংশ, কমলা বেগমের ২০ শতাংশ ও মো. মহসিনের ১০ শতাংশ পুড়ে গেছে। পাঁচজনের অবস্থা আশঙ্কাজনক ও একজনকে নিবিড় পর্যবেক্ষণে রাখা হয়েছে।

ডিইপিজেড ফায়ার সার্ভিসের সিনিয়র স্টেশন অফিসার প্রণব চৌধুরী বলেন, ধারণা করা হচ্ছে গ্যাস সিলিন্ডারের ক্যাপের লিকেজ থেকেই গ্যাস ছড়িয়ে পড়েছিল। রান্নার সময় আগুনের স্পর্শ পেতেই তা বেড়ে যায়।

আপন দেশ/আরএ

মন্তব্য করুন # খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

শেয়ার করুনঃ

সর্বশেষ

জনপ্রিয়