Apan Desh | আপন দেশ

ডাক্তারপুত্রকে তরুণী আর গাঁজাসহ পুলিশে দিল স্ত্রী

রাজশাহী প্রতিনিধি

প্রকাশিত: ১০:৩৯, ৮ সেপ্টেম্বর ২০২৩

ডাক্তারপুত্রকে তরুণী আর গাঁজাসহ পুলিশে দিল স্ত্রী

আটক শাকিব সিদ্দিকী ও ইনসেটে তরুণী: ছবি- আপন দেশ

রাজশাহী: রাজশাহী নগরীতে তরুণী আর গাঁজাসহ স্বামীকে পুলিশে দিল স্ত্রী। স্বামীর নাম শাকিব সিদ্দিকি (৩৫)। তিনি স্থানীয় স্ত্রী রোগ বিশেষজ্ঞ ডাক্তার ফাতেমা সিদ্দিকার ছেলে। 

বৃহস্পতিবার (৭ সেপ্টেম্বর) বিকেল ৫টার দিকে নওদাপাড়া মহিলা পলিটেকনিক ইনস্টিটিউটের পাশে তার নিজ বাসভবন থেকে তাকে আটক করে পুলিশ। এসময় তার শয়ন কক্ষে তল্লাশি করে ২০ গ্রাম গাঁজা উদ্ধার করা হয়। শাকিবের বেডরুমে থাকা এক তরুনিকেও থানায় নিয়ে যায় তারা।
এ ব্যাপারে আটক শাকিবের স্ত্রী অদিতি বলেন, তিন বছর আগে প্রেম করে আমাদের বিয়ে হয়। বিয়ের পর থেকে মাদকাশক্ত হয়ে পড়েন। বিভিন্ন মেয়ের সঙ্গে অবৈধ সম্পর্ক গড়ে তুলে এবং তাদের নিয়ে নিজ বাসায় যাতায়াত শুরু করে।

তিনি জানান, তার এসব অপকর্মের বিরোধীতা করলে আমাকে মারধর করতো। এরই ধারাবাহিকতায় আজ বিকেলে একই ঘটনা ঘটায় শাকিব। একজন বাজে মেয়েকে নিয়ে আমার বেডরুমে ফুর্তি করে। এর বিরোধিতা করলে আমাকে মারধর করে বাসা থেকে বের করে দেয়। পরে থানায় গিয়ে পুলিশকে খবরদি। পুলিশ এসে দেখেন শাকিবের বেডরুমের দরজা ভিতর থেকে বন্ধ করা। অনেক ডাকাতি করার পর একপর্যায়ে পুলিশ ভেতরে প্রবেশ করে এবং বেডরুমে ওই তরুনিকে দেখতে পান তারা। পরবর্তীতে বেডরুম তল্লাশী করে ২০ গ্রাম গাঁজা ও ইয়াবা খাওয়ার ফুয়েল জব্দ করে পুলিশ।

আরএমপির শাহমখদুম থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ ইসরাইল হোসেন বিষয়টি নিশ্চিৎ করে বলেন, ডাক্তার ফাতেমা সিদ্দিকার ছেলে শাকিব। তার বাসভবন থেকে গাঁজাসহ তাকে গ্রেফতার করা হয়। এসময় তা্র বেডরুমে থাকা একটি তরুনীকে পুলিশ হেফাজতে নেয়া হয়েছে। এঘটনায় তাদের বিরুদ্ধে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা প্রক্রিয়াধীন রয়েছে বলেও জানান তিনি।

আপন দেশ/প্রতিনিধি/এবি

মন্তব্য করুন # খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

সম্পর্কিত বিষয়:

শেয়ার করুনঃ