Apan Desh | আপন দেশ

টাঙ্গাইলে শিশু অপহরণ, মুক্তিপণ না পেয়ে মাটিচাপা, কঙ্গাল উদ্ধার

টাঙ্গাইল প্রতিনিধি

প্রকাশিত: ১৮:২৪, ৮ সেপ্টেম্বর ২০২৩

টাঙ্গাইলে শিশু অপহরণ, মুক্তিপণ না পেয়ে মাটিচাপা, কঙ্গাল উদ্ধার

সখিপুর থানা: ফাইল ছবি

টাঙ্গাইলের সখীপুরে অপহরণের তিন দিনের মাথায় বাড়ির পাশে এক বনের ভেতর থেকে সামিয়া (৯) নামের এক শিশুর কঙ্কাল উদ্ধার করেছে পুলিশ। শুক্রবার (৮সেপ্টেম্বর) দুপুরে উপজেলার দাড়িয়াপুর এলাকায় এ ঘটনা ঘটেছে।

শিশুটি স্থানীয় মাঝিরচালা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের তৃতীয় শ্রেণির শিক্ষার্থী। বাবার নাম রঞ্জু মিয়ার মেয়ে। এ ঘটনায় ওই এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

পুলিশ জানায়, বুধবার দুপুরে স্কুল থেকে ফেরার পথে সামিয়া নিখোঁজ হয়। এ ঘটনায় শিশুর বাবা থানায় অভিযোগ করলে বৃহস্পতিবার (৭সেপ্টেম্বর) মামলা নেয়া হয়। শুক্রবার দুপুরে একটি বনের ভেতরে মাটি চাপা দেয়া ওই শিশুর মরদেহ দেখে স্থানীয়রা পুলিশকে খবর দেয় তারা। পরে পুলিশ মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে আসে। 

পারিবারিক সূত্রে জানা যায়, প্রতিদিনের মতো স্কুল থেকে যথা সময়ে সামিয়া বাড়ি না ফিরলে তার মা তাকে খোঁজতে যায়। পথের মধ্যে তার ব্যবহৃত জুতা দেখে অন্যান্যদেরকে সামিয়ার কথা জিজ্ঞাস করেন। তার বান্ধবীরা জানায় বাড়ি ফেরার পথে সবাই কেনা-কাটার জন্য একটি দোকানে দেরি করলে সামিয়া একাই বাড়ির দিকে রওনা হয়। 

এ ঘটনার কিছুক্ষণ পর বাড়ির একটি মোবাইলে কে বা কারা পাঁচ লক্ষ টাকা মুক্তিপণ দাবি করে একটি অডিও মেসেজ দেয়। এ মেসেজ পাওয়ার পর থেকেই মানসিকভাবে অসহায় হয়ে ভেঙে পড়ে ওই পরিবার। মুক্তিপণ পরিশোধের সুযোগ দেয়া হয়নি শিশুর পরিবারকে। 

সখীপুর থানার ওসি রেজাউল করিম বলেন, স্থানীয় একটি বনের ভেতর থেকে শিশুর কঙ্কাল উদ্ধার করা হয়েছে। এ নিয়ে অইনগতভাবে ব্যবস্থা নেয়ার প্রক্রিয়া চলছে। 

মন্তব্য করুন # খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

শেয়ার করুনঃ

জনপ্রিয়