Apan Desh | আপন দেশ

গাঁজা বিক্রির নতুন কৌশল, গ্রেফতার ৩

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ১৬:৪৫, ২ ফেব্রুয়ারি ২০২৪

গাঁজা বিক্রির নতুন কৌশল, গ্রেফতার ৩

সংগৃহীত ছবি

অভিনব কায়দায় গাঁজা বিক্রি করতেন তারা। কিন্তু পুলিশের চোখ ফাকি দিতে পারেনি। রাজধানীর তেজগাঁও থেকে ৩ জনকে গ্রেফতার করা হয়েছে।

বৃহস্পতিবার রাতে তেজগাঁও থানা-পুলিশ তেজকুনিপাড়ার একটি বাসা থেকে তাদের গ্রেফতার করে। এ সময় তাদের কাছ থেকে এক হাজার পুরিয়া গাঁজা উদ্ধার করা হয়।

শুক্রবার ( ২ ফেব্রুয়ারি) দুপুরে তেজগাঁও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মহসীন এ তথ্য নিশ্চিত করেন।

গ্রেফতাররা হলেন- আব্দুল আজিজ (২৮), মো. সাহিদুল ওরফে জাহিদুল ইসলাম (৩০) এবং মো. রমজান আলী (৪৫)।

পুলিশ জানায়, আজিজ ও জাহিদুল সম্পর্কে চাচা-ভাতিজা এবং রমজান ও আজিজ পরস্পর বেয়াই। তারা বাদামের ঠোঙার মতো করেই এসব গাঁজা প্যাকেট করে বিক্রি করতেন। তারা তিনজনই তেজগাঁওয়ের চিহ্নিত মাদক বিক্রেতা। আজিজের বিরুদ্ধে ২৮টি, রমজানের বিরুদ্ধে ৭টি এবং জাহিদুলের বিরুদ্ধে ছয়টি মামলা আছে। তারা তেজকুনিপাড়ায় একটি ভাড়া বাসায় গোপনে গাঁজার ব্যবসা করতেন।

ওসি মোহাম্মদ মহসীন জানান, গ্রেফতার আসামিরা যে বাসায় থাকতেন সেই বাসা ‘গাঁজার আড়ৎ’ নামে পরিচিত। তারা এখানে বাদামের ঠোঙায় করেই গাঁজা বিক্রি করতেন। খুচরা বিক্রেতারাও এদের কাছ থেকে গাঁজা কেনেন।

তিনি আরও জানান, সাধারণত বাদাম বিক্রির আড়ালেই এসব গাঁজা বিক্রি করা হয়। গোপন সংবাদের ভিত্তিতে বৃহস্পতিবার রাতে সে বাসায় অভিযান চালানো হয়। তাদের হাতেনাতে গ্রেফতার করা হয়। এ সময় আনুমানিক ২ কেজি ওজনের ১ হাজার পুরিয়া গাঁজা উদ্ধার করা হয়।

আপন দেশ/এবি

মন্তব্য করুন # খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

শেয়ার করুনঃ

জনপ্রিয়