Apan Desh | আপন দেশ

বাবলু দম্পতির বিরুদ্ধে দুর্নীতির ২ মামলা অনুমোদন

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ২৩:২৬, ২৪ মার্চ ২০২৪

বাবলু দম্পতির বিরুদ্ধে দুর্নীতির ২ মামলা অনুমোদন

ছবি : সংগৃহীত

বগুড়া-৭ আসনের সাবেক সংসদ সদস্য রেজাউল করিম বাবলু ও তার স্ত্রী মো. বিউটি খাতুনের বিরুদ্ধে দুটি মামলার অনুমোদন দিয়েছে দুর্নীতি দমন কমিশন (দুদক)। কোটি টাকার বেশি অবৈধ সম্পদ অর্জনের অভিযোগ রয়েছে তাদের বিরুদ্ধে।

দুদকের প্রধান কার্যালয় থেকে তাদের বিরুদ্ধে মামলার অনুমোদন দেয়া হয়। সংস্থাটির উপ পরিচালক মো. জাহাঙ্গীর আলম মামলা দুটি দায়ের করবেন।

রোববার (২৪ মার্চ) এ বিষয় দুদক উপপরিচালক (জনসংযোগ) মো. আকতারুল ইসলাম গণমাধ্যমকে বলেন, কমিশন থেকে গত ২০ মার্চ এ বিষয়ে আলাদা দুইটি মামলা অনুমোদন দেয়া হয়েছে। বগুড়া থেকে মামলা দায়ের করা হবে। 

আরও পড়ুন <> মার্চের ২২ দিনে প্রবাসীয় আয় ১৪১ কোটি ডলার

জানা যায়, আসামিদের বিরুদ্ধে কোটি টাকার ওপরে জ্ঞাত আয় বহির্ভূত সম্পদ অর্জনের প্রমাণ পেয়েছে দুদক। সাবেক এই এমপি ও তার স্ত্রীর বিরুদ্ধে সোমবার (২৫ মার্চ) মামলা দায়ের করা হতে পারে।

রেজাউল করিম বাবলু একাদশ জাতীয় সংসদের সদস্য ছিলেন। রেজাউল করিম বাবলু বগুড়া-৭ আসন থেকে ২০১৮ সালে একাদশ জাতীয় সংসদ নির্বাচনে স্বতন্ত্র প্রার্থী হিসেবে সংসদ সদস্য নির্বাচিত হয়েছিলেন।

আপন দেশ/এমআর

মন্তব্য করুন # খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

শেয়ার করুনঃ

জনপ্রিয়