Apan Desh | আপন দেশ

থানার সিন্দুক থেকে ১৪ লাখ টাকা উধাও! দুইজন গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ০০:১০, ৩ মার্চ ২০২৩

আপডেট: ০০:২৩, ৩ মার্চ ২০২৩

থানার সিন্দুক থেকে ১৪ লাখ টাকা উধাও! দুইজন গ্রেফতার

ফাইল ছবি

থানার সিন্দুক থেকে ১৪ লাখ টাকা উধাও। এ ঘটনায় দুইজনকে গ্রেফতার করেছে পুলিশ। গ্রেফতারকৃতরা হলেন মো. রাব্বি হাসান ও মো. আরিফুল ইসলাম।

বৃহস্পতিবার (০২ মার্চ) ঢাকা মহানগর পুলিশের ওয়ারী বিভাগের শ্যামপুর জোনের সহকারী পুলিশ কমিশনার মো. নূরনবী এ তথ্য নিশ্চিত করেন।

এর আগে মঙ্গলবার (২৮ ফেব্রুয়ারি) শ্যামপুর মডেল থানা পুলিশ অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করে। এ সময় তাদের কাছ থেকে নগদ ১২ লাখ টাকা উদ্ধার করা হয়।

নূর নবী বলেন, রোববার (২৬ ফেব্রুয়ারি) সকাল সাড়ে ৮টার দিকে শ্যামপুর মডেল থানার একটি সিন্দুক থেকে ১৪ লাখ ২৩ হাজার ৮০০ টাকা ‘চুরি’ হয়। এ ঘটনায় ওইদিনই শ্যামপুর মডেল থানায় চুরির মামলা করা হয়। ঘটনাস্থলের আশপাশের সিসিটিভি ফুটেজ সংগ্রহ করা হয়। বিভিন্ন তথ্য-উপাত্ত বিশ্লেষণ করে চুরির ঘটনায় জড়িতদের অবস্থান শনাক্ত করা হয়। এরপর শ্যামপুর মডেল থানা এলাকায় ধারাবাহিক অভিযান চালিয়ে ১২ লাখ টাকাসহ রাব্বি ও আরিফুলকে গ্রেফতার করা হয়।

তিনি বলেন, গ্রেফতারকৃতরা পেশাদার চোরচক্রের সক্রিয় সদস্য। চুরি যাওয়া বাকি টাকা উদ্ধার ও অন্যদের গ্রেফতার অভিযান অব্যাহত রয়েছে।

আপন দেশ/এবি

মন্তব্য করুন # খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

শেয়ার করুনঃ

জনপ্রিয়