Apan Desh | আপন দেশ

মার্কেন্টাইল ব্যাংকের রামপুরা শাখা নতুন ঠিকানায়

আপন দেশ ডেস্ক

প্রকাশিত: ১২:৪৬, ১ এপ্রিল ২০২৪

আপডেট: ১২:৪৭, ১ এপ্রিল ২০২৪

মার্কেন্টাইল ব্যাংকের রামপুরা শাখা নতুন ঠিকানায়

ছবি: সংগৃহীত

আধুনিক ও উন্নত গ্রাহক সেবা দিতে মার্কেন্টাইল ব্যাংকের রামপুরা শাখা স্থানান্তর করা হয়েছে। নতুন ঠিকানায় রোববার (৩১ মার্চ) থেকে কার্যক্রম শুরু হয়েছে। গণমাধ্যমে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

ব্যাংকের চেয়ারম্যান মোরশেদ আলম এমপি প্রধান কার্যালয় থেকে ভার্চুয়ালি ফিতা কেটে রামপুরা শাখার শুভ উদ্বোধন করেন। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক (এমডি) মো. কামরুল ইসলাম চৌধুরী।

উপস্থিত ছিলেন ব্যাংকের এএমডি মতিউল হাসান, ডিএমডিবৃন্দ মো. জাকির হোসাইন, শামীম আহম্মদ, মু. মাহমুদ আলম চৌধুরী ও অসীম কুমার সাহা, এসইভিপি শাহ মো. সোহেল খুরশীদ ও মোহাম্মদ ইকবাল রেজওয়ান এবং কোম্পানি সেক্রেটারি ও হেড অব এইচআর আবু আসগার জি. হারুনী।

ব্যাংকের ভাইস প্রেসিডেন্ট ও রামপুরা শাখা প্রধান মো. আবুল বাশার খান, আফতাবনগর শাখার প্রধান ও ভাইস প্রেসিডেন্ট মো. আমিনুল ইসলাম, ব্রাঞ্চেস ডিভিশনের প্রধান ও ভাইস প্রেসিডেন্ট মোহাম্মদ হোসেন উপস্থিত ছিলেন। 

রামপুরা শাখার নতুন ঠিকানা: ৩৬২ উজ্জ্বল টাওয়ার, পূর্ব রামপুরা ডিআইটি রোড, ঢাকা।

আপন দেশ/এসএমএ

মন্তব্য করুন # খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

শেয়ার করুনঃ

সর্বশেষ

জনপ্রিয়

শীর্ষ সংবাদ:

কালশী ট্রাফিক বক্সে আগুন দিয়েছে আন্দোলনরত অটোরিকশা চালকরা বিএনপি নেতা ইশরাক কারাগারে মিরপুরে পুলিশ-অটোরিকশা চালকদের সংঘর্ষ, পাল্টাপাল্টি ধাওয়া ভ্যাট বসলে মেট্রোরেলের সুনাম নষ্ট হবে: ওবায়দুল কাদের বান্দরবানের রুমায় সেনাবাহিনীর সঙ্গে বন্দুকযুদ্ধে তিনজন কেএনএ সদস্য নিহত প্রধানমন্ত্রী শেখ হাসিনা তরুণদের উদ্যোক্তা হতে বললেন গুরুত্বপূর্ণ সফরে ঢাকায় আসছেন অস্ট্রেলিয়ার পররাষ্ট্রমন্ত্রী পেনি ওং রাজধানীর আগারগাঁও ও মিরপুর ১০ নম্বরে অটোরিকশা চালকদের বিক্ষোভ, মেট্রো স্টেশনের প্রবেশপথে তালা পঞ্চম বাংলাদেশি হিসেবে বিশ্বের সর্বোচ্চ শৃঙ্গ মাউন্ট এভারেস্ট জয় করেছেন বাবর আলী ঢাকাসহ ১০ অঞ্চলের উপর দিয়ে ৬০ কিমি বেগে বজ্রবৃষ্টির শঙ্কা জো বাইডেনের ‘ড্রাগ টেস্ট’ করতে বললেন ডোনাল্ড ট্রাম্প লিওনেল মেসির ইন্টার মায়ামি হারাল ডিসি ইউনাইটেডকে