Apan Desh | আপন দেশ

আমরণ অনশন করবেন ৭ কলেজের শিক্ষার্থী

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ১৭:৩৫, ১৭ আগস্ট ২০২৩

আপডেট: ১৭:৫৫, ১৭ আগস্ট ২০২৩

আমরণ অনশন করবেন ৭ কলেজের শিক্ষার্থী

-ফাইল ছবি

ঢাকা: সিজিপিএ শর্ত শিথিল করে মানোন্নয়ন পরীক্ষা নিয়ে পরবর্তী বর্ষে উন্নীতের একদফা দাবি না মানলে আমরণ অনশনের ঘোষণা দিয়েছেন ঢাকা বিশ্ববিদ্যালয়ে (ঢাবি) অধিভুক্ত সাত সরকারি কলেজের শিক্ষার্থীরা। বৃহস্পতিবার (১৭ আগস্ট) দুপুর সাড়ে ৩টায় নীলক্ষেত মোড়ে এ ঘোষণা দেন শিক্ষার্থীরা।

এর আগে দুপুরে শিক্ষার্থীদের একটি প্রতিনিধি দল ইডেন কলেজে অধ্যক্ষ ও অধিভুক্ত সাত কলেজের সমন্বয়ক (ফোকাল পয়েন্ট) অধ্যাপক সুপ্রিয়া ভট্টাচার্যের সঙ্গে বৈঠক করেন।

বৈঠক শেষে ওই প্রতিনিধি দলে থাকা শিক্ষার্থী তসলিম চৌধুরী সাংবাদিকদের বলেন, আমরা ইডেন কলেজের অধ্যক্ষের সঙ্গে বৈঠক করেছি। তিনি বলেছেন আজ (১৭ আগস্ট) বিকেলে ঢাবি কর্তৃপক্ষের সঙ্গে তার মিটিং আছে।

>>> আরও পড়ুন: এক দফা নিয়ে ৭ কলেজ শিক্ষার্থীদের নীলক্ষেত মোড় অবরোধ

তিনি বলেন, ওই মিটিংয়ে আমাদের দাবি নিয়ে তিনি কথা বলবেন। বৈঠকে আমাদের বিষয়ে ইতিবাচক সিদ্ধান্ত না আসলে আগামী রোববার (২০ আগস্ট) জাতীয় প্রেসক্লাবের সামনে আমরা আমরণ অনশনে বসব।

এর আগে দুপুর ১২টা থেকে নিউমার্কেট ওভারব্রিজের ওপর জড়ো হতে থাকেন সাত কলেজের শিক্ষার্থীরা। তারা গতকালও একই দাবিতে নীলক্ষেত মোড় অবরোধ করেছিলেন।

আপন দেশ/এমএমজেড

মন্তব্য করুন # খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

সম্পর্কিত বিষয়:

শেয়ার করুনঃ

সর্বশেষ

জনপ্রিয়