Apan Desh | আপন দেশ

এবার ইবিতে ছাত্রদলের ব্যানার-তালা

ইবি প্রতিনিধি

প্রকাশিত: ১১:১৩, ৬ নভেম্বর ২০২৩

এবার ইবিতে ছাত্রদলের ব্যানার-তালা

ছবি : আপন দেশ

বিএনপির চলমান অবরোধের সমর্থনে ইসলামী  বিশ্ববিদ্যালয়ের (ইবি) প্রশাসন ভবনসহ বিভিন্ন ফটকে তালা ও অবরোধ ব্যানার দিয়েছে জাতীয়তাবাদী ছাত্রদল। সোমবার (৬ নভেম্বর) সকালে ৮টার দিকে বিশ্ববিদ্যালয় ছাত্রদলের নেতাকর্মীরা এ কর্মসূচি পালন করেন। 

সরেজমিনে দেখা যায়, ইবির প্রশাসন ভবন, রবীন্দ্র নজরুল কলা ভবন ও অ্যাকাডেমিক ভবনে ফটকে ঝুলছে ছাত্রদলের তালা, পাশাপাশি অবরোধ ব্যানার। 

অবরোধের সমর্থনে ব্যানারে লেখা রয়েছে, ‘এক দফা দাবিতে সর্বাত্মক অবরোধ। রাষ্ট্র সংস্কারের কাজ চলছে, সাময়িক অসুবিধার জন্য দুঃখিত!’

এ বিষয়ে ইবি ছাত্রদলের সদস্য সচিব মাসুদ রুমী মিথুন বলেন, বাংলাদেশের সকল শিক্ষার্থীরাই চলমান এক দফা আন্দোলন সমর্থন করেছে। ঢাকায় পুলিশ ও আওয়ামী লীগের বর্বর হামলার প্রতিবাদে সারা দেশের কর্মসূচির অংশ হিসেবে এই অবরোধ ব্যানার ঝুলানো হয়েছে। আমাদের আন্দোলন চলছে, সামনে চলবে।’ 

এছাড়া সদস্য সচিব বিশ্ববিদ্যালয় প্রশাসনের কাছে সকল ক্লাস পরীক্ষা বন্ধ ও জনসমর্থনে কাজ করার দাবি জানান।

এ বিষয়ে বিশ্ববিদ্যালয়ের ছাত্রদলের আহ্বায়ক সাহেব আহম্মেদ বলেন, সচেতন শিক্ষার্থীরা দেশ বাঁচানোর আন্দোলনে পিছু হাঁটবে না। পেছনে যাওয়ার আর সুযোগ নেই। এছাড়া বিশ্ববিদ্যালয়ের সাধারণ শিক্ষার্থীরা ক্লাস-পরীক্ষা বর্জন করে আমাদের আন্দোলনে সমর্থন জানাবে বলে আমরা বিশ্বাস করি বলে বক্তব্যে যুক্ত করেন তিনি।

আপন দেশ/এবি

মন্তব্য করুন # খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

শেয়ার করুনঃ

সর্বশেষ

জনপ্রিয়