Apan Desh | আপন দেশ

ইবি শিক্ষক সমিতির নির্বাচন বর্জন করল বিএনপিপন্থিরা

ইবি প্রতিনিধি

প্রকাশিত: ২৩:০৬, ৯ ডিসেম্বর ২০২৩

আপডেট: ২৩:১০, ৯ ডিসেম্বর ২০২৩

ইবি শিক্ষক সমিতির নির্বাচন বর্জন করল বিএনপিপন্থিরা

ফাইল ছবি

ইসলামী বিশ্ববিদ্যালয়ে (ইবি) আসন্ন শিক্ষক সমিতির নির্বাচন বর্জনের সিদ্ধান্ত নিয়েছে বিএনপিপন্থি শিক্ষকদের সংগঠন জিয়া পরিষদ।

শনিবার (৯ ডিসেম্বর) রাতে সংগঠনটির সভাপতি অধ্যাপক ড. মুহাম্মদ রুহুল আমীন ভূঁইয়া ও সাধারণ সম্পাদক অধ্যাপক ড. মো.আব্দুস সামাদ স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানিয়েছেন। 

আরও পড়ুন <<>> বিদেশিদের জন্য দ্বিগুণ খরচ বাড়ালো কানাডা সরকার

বিজ্ঞপ্তিতে বলা হয়, দেশের বিরাজমান পরিস্থিতির প্রতিবাদ ও কেন্দ্রীয় জিয়া পরিষদের পরামর্শের আলোকে আসন্ন ইবি শিক্ষক সমিতির নির্বাচন-২০২৩ এ অংশগ্রহণ না করার  বিষয়ে সিদ্ধান্ত গ্রহণ করেছে ইবি জিয়া পরিষদ। এছাড়াও জিয়া পরিষদের সদস্যদের নির্বাচন থেকে বিরত থাকতে বলা হয়েছে।

আরও জানুন <<>> গণশিক্ষা প্রতিমন্ত্রীর ঘুষকাণ্ড, বাসায় ডেকে পেটালেন পাওনাদারদের

গত ৫ ডিসেম্বর ইসলামী বিশ্ববিদ্যালয় (ইবি) শিক্ষক সমিতি নির্বাচন-২০২৩ এর তফসিল ঘোষণা করার বিষয়টি নিশ্চিত করেন নির্বাচনের রির্টানিং অফিসার অধ্যাপক মো. মিজানুর রহমান। ঘোষিত তফসিল অনুযায়ী আগামী ১৯ ডিসেম্বর সকাল ১০টা থেকে দুপুর ২ টা পর্যন্ত বিরতিহীনভাবে ভোটগ্রহণ চলবে। ভোট গননা শুরু হবে বিকেল ৩ ঘটিকায়।

আপন দেশ/. প্রতিনিধি/ এবি

মন্তব্য করুন # খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

শেয়ার করুনঃ

সর্বশেষ

জনপ্রিয়