Apan Desh | আপন দেশ

গৌরী খানের আয়, চোখ কপালে উঠতে বাধ্য

বিনোদন ডেস্ক

প্রকাশিত: ১১:৫৮, ১১ সেপ্টেম্বর ২০২৩

আপডেট: ১২:২৪, ১১ সেপ্টেম্বর ২০২৩

গৌরী খানের আয়, চোখ কপালে উঠতে বাধ্য

ফাইল ছবি

কিং খানের মোট সম্পত্তির পরিমাণ জানলে চোখ কপালে উঠতে বাধ্য৷ তবে অনেকেই হয়তো জানেন না আয়ের দিক থেকে শাহরুখের চেয়ে কোনও অংশে পিছিয়ে নেই তাঁর স্ত্রী গৌরী খানও৷

শুধু অভিনয় নয়, আয়ের দিক থেকেও দেশের অনেককে পেছনে ফেলতে পারেন শাহরুখ খান৷বক্স অফিসে ঝড় তুলেছে শাহরুখের নতুন ছবি ‘জওয়ান’৷ দুদিনেই ১০০ কোটির ক্লাবে পৌঁছে গিয়েছে এই ছবি৷ ‘পাঠান’কে ছাপিয়ে বক্স অফিসে নতুন রেকর্ড গড়েছে ‘জওয়ান’৷ শোনা যাচ্ছে জওয়ান করার জন্য শাহরুখ খান নিয়েছেন ১০০ কোটি টাকা। ছবির ৬০ শতাংশ লভ্যাংশও শাহরুখের।

শাহরুখের স্ত্রী গৌরী খানও কোটি কোটি টাকার মালিক৷ নিজের তাগিদেই তিনি গড়ে তুলেছেন সফল ব্যবসা৷ গৌরী খান দুর্দান্ত ইন্টেরিয়র ডিজাইনার। এই ব্যবসা থেকেই তিনি যথেষ্ট আয় করেন৷

গৌরী খান ব্যবসায় সফল৷ ইন্টেরিয়ার ডিজাইনের ব্যবসার পাশাপাশি গৌরী একজন বলিউডের এক নামজাদা প্রযোজক৷ ২০০২ সালে তিনি স্বামী শাহরুখ খানের সঙ্গে 'রেড চিলিজ এন্টারটেইনমেন্ট' নামের প্রোডাকশন হাউস শুরু করেন।

কোটি টাকার সম্পত্তির মালিক গৌরী খান। মিডিয়া রিপোর্ট অনুসারে, শাহরুখের মোট সম্পত্তির মূল্য ৬৩০০ কোটি টাকা, গৌরীর মোট সম্পদ ১৬০০ কোটি টাকা। গৌরী খান এবং শাহরুখ খান বলিউডের অন্যতম ধনী দম্পতি।

গৌরী খানের মুম্বইয়ে একটি বিলাসবহুল দোকান রয়েছে, যার মূল্য প্রায় ১৫০ কোটি টাকা বলে জানা গিয়েছে।

আপন দেশ/এবি/ সূত্র: নিউজ এইটিন

মন্তব্য করুন # খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

সম্পর্কিত বিষয়:

শেয়ার করুনঃ

সর্বশেষ

জনপ্রিয়