Apan Desh | আপন দেশ

প্রভার ফেসবুক অ্যাকাউন্ট যে কারণে প্রাইভেসিতে

বিনোদন প্রতিবেদক

প্রকাশিত: ০১:৫২, ১৭ সেপ্টেম্বর ২০২৩

আপডেট: ০১:৫৪, ১৭ সেপ্টেম্বর ২০২৩

প্রভার ফেসবুক অ্যাকাউন্ট যে কারণে প্রাইভেসিতে

ছবি: সংগৃহীত

সালটা ছিল ২০০৫। এই জগতে পা রাখেন। সাদিয়া জাহান প্রভা। শুরুটা মডেলিং এর মাধ্যমে। নিয়মিত অভিনয় করছেন। তারপর বিজ্ঞাপন দিয়ে শুরু করে প্রভা অনেক জনপ্রিয় টেলিফিল্ম, নাটকে অভিনয়ের মাধ্যমে বেশ আলোচনায় চলে আসেন। তবে এখন পর্যন্ত কোন চলচ্চিত্রে কাজ করেননি তিনি।

ছোট পর্দার এই লাস্যময়ী অভিনেত্রী নিপুণ রূপ-লাবণ্যে যেমন দর্শকের হৃদয়ে জায়গা করে আলোচিত হয়েছেন। ঠিক তেমনি বিয়ে এবং একটি অপ্রত্যাশিত ঘটনার কারণে হোঁচট খান তিনি। যে গল্পটি সবারই জানা।

সম্প্রতি সাংবাদিকদের নিয়ে বিরূপ মন্তব্য করে বেশ সমালোচনার মুখে পড়েন তিনি। যদিও এটা নতুন কিছু নয়। আগেও বেশ কয়েকবার সাংবাদিকদের উপর চটেছিলেন তিনি। আইনি ব্যবস্থা নেয়ার হুমকিও দিয়েছিলেন। কিন্তু  তাকে নিয়ে সংবাদ প্রচার থামেনি। তাই আবারও ক্ষেপলেন তিনি সংবাদকর্মীদের উপরে।

শুক্রবার (১৫ সেপ্টেম্বর) ইনস্টাগ্রামে বেশ কিছু ছবি প্রকাশ করেন প্রভা। যেখানে তাকে দেখা যায়, লাল রঙের টপস পরে সুইমিং পুলে পা দুলিয়ে বসে। ছবিগুলো প্রকাশ করে সংবাদকর্মীদের প্রতি অনেকটা টিটকারির সুরে এই অভিনেত্রী লেখেন, তোমরা যারা এখন পর্যন্ত আমার ইনস্টা ক্যাপশন নিয়ে নিউজ করে তোমাদের পেটের ভাত জোগাড় করো! তোমাদের জন্য নতুন করে কী কী ক্যাপশন দেয়া যায় বলো তো?
প্রসঙ্গত, গত কয়েক বছরে নিজেকে সামলে আবারও ঘুরে দাঁড়িয়েছেন ক্যামেরার সামনে। নিয়মিত অভিনয় করছেন তিনি। তবে এখন তিনি ব্যক্তিগত জীবন একেবারেই নিজের মতো করে আড়ালে রাখেন। সবাই যখন সামাজিক যোগাযোগমাধ্যমে নিজেকে মেলে ধরেছেন এই সময়টাতে এসে। তিনি ঠিক তার বিপরীত নিজের ফেসবুক অ্যাকাউন্টটিও রাখেন প্রাইভেসিতে।

আপন দেশ/এবি

মন্তব্য করুন # খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

সম্পর্কিত বিষয়:

শেয়ার করুনঃ

জনপ্রিয়