Apan Desh | আপন দেশ

ঢাকায় কৌশানি মুখার্জি

বিনোদন ডেস্ক

প্রকাশিত: ০৯:৫৮, ৯ ফেব্রুয়ারি ২০২৪

ঢাকায় কৌশানি মুখার্জি

ফাইল ছবি

মোস্তাফিজুর রহমান মানিক পরিচালিত ‘ডার্ক ওয়ার্ল্ড’ সিনেমার শুটিংয়ের জন্য ঢাকায় এসেছেন টালিউড অভিনেত্রী কৌশানি মুখার্জি। এই সিনেমায়া তাকে দেখা যাবে পুলিশ কর্মকর্তার চরিত্রে।

জানা গেছে, এই সিনেমার প্রযোজক এবং নায়িকা ইস্যু নিয়ে নানা বিতর্কের জন্য শুটিং বন্ধ হয়ে যায়। তবে এরমধ্যে বদলে যায় দৃশ্যপট, সঙ্গে নায়িকাও। শুরুতে নায়িকা মাহিয়া মাহি চুক্তিবদ্ধ হয়ে কিছুদিনের শুটিং করেন এবং হুট করে সিনেমাটি থেকে সরে দাঁড়ান। এরপর তার পরিবর্তে পরীমনির অভিনয় করার কথা থাকলেও সেটি আর হয়নি।

আরও পড়ুন <> ঢাকায় আসছেন জ্যাকলিন

পরবর্তীতে এই ছবিতে যুক্ত হন কৌশানি মুখার্জি। বুধবার দুপুর ২টা ৪০ মিনিটে কলকাতার এক ফ্লাইটে ঢাকায় আসেন অভিনেত্রী। বিমানবন্দর থেকে তিনি সোজা পাড়ি জমান এক পাঁচ তারকা হোটেলে। সেখানে খানিক বিশ্রাম নিয়ে সন্ধ্যায় অংশ নেন সিনেমার শুটিংয়ে। 

প্রসঙ্গত, কৌশানি মুখার্জি এর আগেও ২০২১ সালে বাংলাদেশে এসেছিলেন এবং অভিনয় করেছিলেন বাংলাদেশের ‘প্রিয়া রে’ সিনেমায়। শাপলা মিডিয়া প্রযোজিত এই সিনেমাটি পরে আর আলোর মুখ দেখেনি, মুক্তি নিয়ে রয়েছে ধোঁয়াশা।

আপন দেশ/এমআর

মন্তব্য করুন # খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

শেয়ার করুনঃ

জনপ্রিয়