Apan Desh | আপন দেশ

অভিনেত্রী শেহতাজের মা মারা গেছেন

বিনোদন ডেস্ক

প্রকাশিত: ১৭:৪৪, ৯ ফেব্রুয়ারি ২০২৪

অভিনেত্রী শেহতাজের মা মারা গেছেন

ছবি: সংগৃহীত

অভিনেত্রী ও মডেল শেহতাজ মুনিরা হাশেমের মা শাহীনা খন্দকার মারা গেছেন। শুক্রবার (৯ ফেব্রুয়ারি) ভোরে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন তিনি। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন।

শেহতাজের স্বামী সংগীত পরিচালক প্রীতম হাসান ফেসবুকে স্ট্যাটাসে শাশুড়ির মৃত্যুর খবর জানান। এতে এ গায়ক লেখেন, ‘আজ ভোর সাড়ে ৬টায় আমার শাশুড়ি মারা গেছেন। দয়া করে সবাই উনার জন্য দোয়া করবেন।’

এদিকে শেহতাজের মা হারানোর খবর শুনে প্রীতমের ওই পোস্টে শোক প্রকাশ করেছেন বিনোদন অঙ্গনের অনেকে। কনটেন্ট ক্রিয়েটর সালমান মুক্তাদির লিখেছেন, ‘আমি বিশ্বাসই করতে পারছি না। সৃষ্টিকর্তা সবাইকে এই শোক সহ্য করার শক্তি দিন।’

আরও পড়ুন>> রুবেলের মৃত্যু, জানেন না তার বাবা

অন্য একজন লিখেছেন, ‘শুনে খারাপ লাগছে। তোমার ও তোমার পরিবারের প্রতি সমবেদনা’।

শেহতাজের বাবার নাম মো. আবুল হাশেম মিয়া। ২০২২ সালের ৪ জুলাই হৃদরোগে আক্রান্ত হয়ে মারা যান তিনি। প্রায় ২ বছর পর মাকে হারালেন এই অভিনেত্রী। তবে শেহতাজের মায়ের কী হয়েছিল, সে বিষয়ে কিছু জানা যায়নি।

মডেলিংয়ের মাধ্যমে শোবিজ অঙ্গনে পা রাখেন শেহতাজ। ‘আমি যা দেখি, তুমি তাই দেখ’ শিরোনামে একটি বিজ্ঞাপনের মধ্য দিয়ে আলোচনায় আসেন। পাশাপাশি মিউজিক ভিডিওতে কাজ করে নজর কাড়েন তিনি। পরবর্তীতে শেহতাজ নাম লেখান টিভি নাটকে। বেশ কিছু একক নাটকে অভিনয় করে প্রশংসা কুড়ান তিনি।

আপন দেশ/এসএমএ

মন্তব্য করুন # খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

শেয়ার করুনঃ

জনপ্রিয়